সর্বশেষ :

‘বিগ বস্‌’-এর ঘরে ফুপিয়ে ফুপিয়ে কাঁদছেন অঙ্কিতা, এ বার কেন ভিকি ধমক দিলেন অভিনেত্রীকে?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩ । ৩:০৭ অপরাহ্ণ
‘বিগ বস্‌’-এর ঘরে ফুপিয়ে ফুপিয়ে কাঁদছেন অঙ্কিতা, এ বার কেন ভিকি ধমক দিলেন অভিনেত্রীকে?

জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। নিত্যদিন তাঁদের অশান্তি। রোজ কিছু না কিছু লেগেই রয়েছে।

ক্যামেরার সামনেই কুরুচিকর ঝগড়া থেকে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। ‘বিগ বস্’-এর ঘরে অন্য প্রতিযোগীদের সামনেই অঙ্কিতাকে অসংখ্য বার অপমান করে ফেলেছেন তাঁর স্বামী। দিন কয়েক আগে ভিকি ও অঙ্কিতার দু’জনের মা এসে তাঁদের ভাল ভাবে থাকার পরামর্শ দিয়ে যান।

অনেকেই ভেবেছিলেন এ বার হয়তো কিছুটা হলেও উন্নতি হবে তাঁদের সম্পর্কে। কিন্তু না তা হয়নি, এ বার ফের ‘বিগ বস্’-এর রান্নাঘরে সকলের সামনে তুলোধনা করতে ছাড়লেন না অঙ্কিতাকে। স্বামীর ধমক শুনে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে শুরু করেন অঙ্কিতা।

স্বামীর জন্য ভালবেসে চিড়ের পোলাও বানাচ্ছিলেন অঙ্কিতা। রান্না ঘরে সেই সময় হাজির ছিলেন আরও এক প্রতিযোগী খানজ়াদি ও ভিকি। অঙ্কিতার রান্নার করার সময় তাঁকে নির্দেশ দিতে থাকেন খানজাদি।

তাতে বিরক্ত হন অঙ্কিতা। এমন পরিস্থিতিতে স্ত্রীর পক্ষ না নিয়ে ভিকি বলেন, ‘‘খানজ়াদি তোমার থেকে অনেক ভাল রান্না করে।’’ এর পর কথা কাটাকাটি শুরু হয় দু’জনের।

অঙ্কিতা বলেন, ‘‘ভুলে যেও না সারা জীবন খানজ়াদি তোমাকে রান্না করে মোটেও খাওয়াবে না।’’ পাল্টা ভিকি উত্তর দেন, ‘‘তুমি এই তিন বছরে ক’বার রান্না করে খাইয়েছ আমাকে?’’ স্বামীর কাছে থেকে এমন মন্তব্য শুনে চোখের জল ধরে রাখতে পারেননি অঙ্কিতা। ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে শুরু করেন অভিনেত্রী।

ছোট পর্দার ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে কাজ করার সময় সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েছিলেন তিনি। তাঁর সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিল অঙ্কিতার।

সুশান্ত বলিউডে পা রাখার পর ভাঙন ধরে সেই সম্পর্কে। ২০২০ সালে প্রয়াত হন সুশান্ত। ২০২১ সালে ভিকির সঙ্গে সাত পাক ঘোরেন অঙ্কিতা। সমাজমাধ্যমে তাঁদের সুখী গৃহকোণের ছবি ধরা পড়েছে, তবে ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর যেন বদলে গেল চিত্রটাই।

সূত্র : আনন্দবাজার

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১