পটিয়ার হত্যা মামলার পলাতক আসামী তুষার আনোয়ারায় র‌্যাবের হাতে গ্রেফতার


আব্দুল্লাহ আল মারুফ, চট্টগ্রাম জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩ । ৫:৪০ অপরাহ্ণ
পটিয়ার হত্যা মামলার পলাতক আসামী তুষার আনোয়ারায় র‌্যাবের হাতে গ্রেফতার

চট্টগ্রাম জেলার পটিয়া থানার হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ জিয়াউল হক তুষার (২৫) দীর্ঘ দিন পালিয়ে থেকেও রক্ষা পেলেননা। অবশেষে আনোয়ার থেকে র‌্যাব-৭ চট্টগ্রাম গ্রেফতার করে তাকে জেলহাজতে পাটিয়েছে।

জানা যায়, সোমবার (১৩ ডিসেম্বর) আনুমানিক দুপুর ১.৫০ টার সময় পটিয়ার পলাতক আসামী আনোয়ারা থানাধীন চাতুরী বাজার এলাকায় অবস্থান করছে মর্মে নির্ভরযোগ্য সংবাদ পেয়ে র‌্যাব-৭ এর আভিযানিক একটি টীম দ্রুত অভিযান পরিচালনা করে আসামি জিয়াইল হক তুষার (২৫), পিতা-নুরুল আমিন প্রকাশঃ লেদু মিয়া, সাং- ছবির মার্কেট, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরোদ্ধে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হত্যা মামলা নং-০৬(১২)১৮, জিআর-৫৪৮/১৮ ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ রজু আছে এবং সে ঐ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। সে আইন শৃঙ্খলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে দীর্ঘ ০৫ বছর দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল বলে জানিয়েছে।

তুষারকে গ্রেফতারের পর তার সিডিএমএস পর্যালোচনায় তার বিরুদ্ধে চট্টগ্রাম জেলার পটিয়াা থানায় নাশকতা, হত্যাচেষ্টাসহ সর্বমোট ০৩ টি মামলা পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১