সর্বশেষ :

‘দয়া করে আমাকে লেডি সুপারস্টার বলবেন না’


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩ । ৬:৪৬ অপরাহ্ণ
‘দয়া করে আমাকে লেডি সুপারস্টার বলবেন না’

নারীকেন্দ্রিক ‘আন্নাপুরানি: দ্য গডেজ অব ফুড’ সিনেমার সাফল্যের পর নয়নতারা দর্শক ও সমালোচকদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন।

তবে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছে, ‘লেডি সুপারস্টার’ উপাধিতে পরিচিত হতে চান না নয়নতারা। তিনি এই উপাধিকে উপেক্ষা করেন। খবর ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ।

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, সাক্ষাৎকারে কাথুভাকুলা রেন্ডু কাঢাল সিনেমার অভিনেত্রী হাসতে হাসতে বলেন, দয়া করে আমাকে লেডি সুপারস্টার বলবেন না। যখনই কেউ আমাকে এই নামে ডাকে, তখন আমার মনে হয়- তারা আমাকে গালি দিচ্ছেন! নয়নতারার উত্তর শুনে সেখানে উপস্থিত অনেকে হেসে ওঠেন।

যদিও ‘নানুম রাউডি ধান’ সিনেমার অভিনেত্রী বলেছেন, তিনি লেডি সুপারস্টার নন। নয়নতারা অভিনয় দিয়ে ইতোমধ্যে ভক্তদের মন জয় করেছেন এবং ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন। ফলে, তাকে ইন্ডাস্ট্রির ‘লেডি সুপারস্টার’ মনে করেন অনেকে।

একই সাক্ষাত্কারে নয়নতারা তার জীবন ও ক্যারিয়ারের জন্য সিনেমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘খ্যাতি, যশ বা সম্মান যাই হোক না কেন, আজ আমার যা কিছু আছে- তা সিনেমা দিয়েছে।’ তিনি তার জীবনে চলচ্চিত্র শিল্পের প্রভাবকে সবার সামনে তুলে ধরেন।

‘আন্নাপুরানি: দ্য গডেজ অব ফুড’ সিনেমাতে খাবারের প্রতি অনুরাগী এক তরুণীর গল্প বলা হয়েছে। যে বেড়ে উঠেছে একটি রক্ষণশীল ব্রাহ্মণ পরিবারে। যেখানে মাংস খাওয়া নিষিদ্ধ। এদিকে আন্নাপুরানি বিশ্ববিখ্যাত শেফ হওয়ার স্বপ্ন দেখেন।

সামাজিক প্রতিবন্ধকতা সত্ত্বেও তিনি গোপনে একটি হোটেল ম্যানেজমেন্ট কলেজে ভর্তি হন। তারপর নিজের স্বপ্নকে অনুসরণ করেন।

তবে পরিবারকে জানান, তিনি এমবিএ’র জন্য পড়ালেখা করছেন। সিনেমাতে তার শেফ হয়ে ওঠা ও রান্নায় সফলতা পেতে যে বাধা অতিক্রম করতে হবে সেই গল্প বলা হয়েছে।

নয়নতারা অভিনীত এই সিনেমাতে জয়, সত্যরাজ, অচ্যুত কুমার, কেএস রবি কুমার, রেডিন কিংসলে, সাচু, রেণুকা ও সুরেশ চক্রবর্তীর মতো প্রতিভাবান অভিনেতারা আছেন।

নীলেশ কৃষ্ণা পরিচালিত এবং জি স্টুডিওস প্রযোজিত এই ছবিতে সংগীত ও ব্যাকগ্রাউন্ড করেছেন এস থামান, সিনেমাটোগ্রাফি করেছেন সাথিয়ান সুরিয়ান এবং সম্পাদনা করেছেন প্রবীণ অ্যান্টনি।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১