‘খেলনা বাড়ি’র মিতুলের জন্মদিন, বিশেষ দিনটা কী ভাবে কাটাচ্ছেন আরাত্রিকা?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩ । ৩:২৭ অপরাহ্ণ
‘খেলনা বাড়ি’র মিতুলের জন্মদিন, বিশেষ দিনটা কী ভাবে কাটাচ্ছেন আরাত্রিকা?

মিতুল হিসাবে এত দিনে দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তবে এখন অবশ্য তিনি ‘রাই’। সদ্য শুরু হয়েছে তাঁর নতুন সিরিয়াল ‘মিঠিঝোরা’। আগের বছর ‘মিতুল’ হিসাবে জন্মদিন কাটিয়েছিলেন তিনি।

দেখতে দেখতে আরও একটা বছর কেটে গেল। ১৩ ডিসেম্বর ১৯ বছরে পা দিলেন আরাত্রিকা। এ বছর আবার নতুন চরিত্রে নতুন রূপে তিনি। এ বছরের জন্মদিনটা কী ভাবে কাটছে আরাত্রিকার?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় আরাত্রিকার সঙ্গে। অভিনেত্রীর উত্তর, “সকাল থেকে শুটিং চলছে। কাজে-কাজেই কাটবে এ বছরের জন্মদিনও। তবে মঙ্গলবার রাতে কেক কেটেছি।

ফ্লোরেও নিশ্চয়ই কেক কাটা হবে। রাতে আমার দু’চার জন বন্ধুদের নিয়ে খাওয়াদাওয়া হবে। ব্যস এটুকুই। এ ভাবেই কেটে যাবে জন্মদিনটা।”

সমাজমাধ্যমের পাতায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন আরাত্রিকা। ছবিতে দেখা যাচ্ছে, ‘ফুলকি’ সিরিয়ালের ফুলকি অর্থাৎ দিব্যানী মণ্ডলও হাজির হয়েছিলেন মধ্যরাতে। একসঙ্গে কেক কেটে রাত থেকেই উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে।

ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “১৯ বছর বয়স হল।” মিতুল হিসাবে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন আরাত্রিকা। এ বার রাই হিসাবেও কি তেমনই ভালবাসা পাবেন, আশা অনুরাগীদের।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১