সর্বশেষ :

অপু বিশ্বাসের মধ্যরাতের ফেসবুক পোস্টে রহস্যের জট


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৪, ২০২৩ । ৩:৩৬ অপরাহ্ণ
অপু বিশ্বাসের মধ্যরাতের ফেসবুক পোস্টে রহস্যের জট

নানা কারণে বারবারই আলোচনার কেন্দ্রে চলে আসেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কখনো প্রাক্তন স্বামী শাকিব খানের সঙ্গে পুনর্মিলনের খবরে, আবার কখনো তার সতীন চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে তির্যক মন্তব্য করে।

সেই ধারাবাহিকতায় ফের চর্চায় অপু বিশ্বাস। নেপথ্যে বুধবার মধ্যরাতে দেওয়া তার একটি ফেসবুক পোস্ট। যা নিয়ে তৈরি হয়েছে রহস্য, কিন্তু জট খুলছে না সেই রহস্যের।

এদিন রাত ১টা ০৬ মিনিটে অপু বিশ্বাস তিনটি পয়েন্ট লেখেন তার পোস্টে। প্রথম পয়েন্টে লেখেন, ‘মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্ট, ‘এতদিন আমার আবেগ কাজ করেছে বিবেক কাজ করেনি’ এবং তৃতীয় পয়েন্ট— ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’।

যারা ফেসবুক ব্যবহারকারী, এই তিনটি বাক্যের সঙ্গেই তারা সুপরিচিত। ‘মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা!’—এই বাক্যটি সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। অনেকেই এটি লিখে গত কয়েকদিন ফেসবুকে পোস্ট দিয়েছেন, এখনো দিচ্ছেন।

‘এতদিন আমার আবেগ কাজ করেছে বিবেক কাজ করেনি’—এমন একটি কথা অক্টোবরের শুরুর দিকে বলেছিলেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার আনার কলি নামে এক গৃহবধূ, যিনি নিজ শ্বশুরকে হত্যার পর লাশ টুকরো টুকরো করার দায়ে ধরা পড়েছিলেন পুলিশের হাতে।

ওই সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আনার কলি বলেছিলেন, ‘আমি দোষী, আমি কি আপনাদের একবারও বলেছি আমি নির্দোষ। তখন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি। তখন যদি আমার বিবেক কাজ করতো, তাহলে এত বড় পাপে নিজেকে জড়াতাম না।’

আনার কলির বলা এই কথাগুলো পরে ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। বিশেষ করে, ‘তখন আমার আবেগ কাজ করেছে বিবেক কাজ করেনি’ বাক্যটা। সেটাই নিজের ফেসবুক স্ট্যাটাসে লিখলেন অপু বিশ্বাসও।

আর তৃতীয় বাক্যটি অসংখ্য বার লেখা হয়েছে ফেসবুকে। ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’—অনেকে এই বাক্যটা লিখে পোস্ট দিয়েছেন, আবার অসংখ্য ফেসবুক ব্যবহারকারী বাক্যটি কমেন্ট হিসেবে ব্যবহার করেছেন নানা পোস্টে। বিশেষ করে, যদি কোনো ঘটনা বিশ্বাসযোগ্য না হয়, সেখানেই এই কমেন্টটা সেঁটে দেওয়া হয়।

এই ভাইরাল বাক্যগুলোই নিজের ফেসবুক পোস্টে তুলে দিলেন অপু বিশ্বাস। নিশ্চয়ই এর পেছনে সুনির্দিষ্ট কোনো কারণ আছে, যা কেবল এই নায়িকাই জানেন। যদিও এখনো নিজের পোস্টের রহস্য ভাঙেননি অপু বিশ্বাস। রহস্য উদঘাটনে চলছে জোর চর্চা।

 

সূত্র : ঢা/টা

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১