সর্বশেষ :

লিনা খানের কোরিওগ্রাফিতে কাজ করছেন একের পর এক জনপ্রিয় নায়িকারা


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ২:১৮ অপরাহ্ণ
লিনা খানের কোরিওগ্রাফিতে কাজ করছেন একের পর এক জনপ্রিয় নায়িকারা

জনপ্রিয় সব চিত্রনায়িকারা বধূবেশে ধরা দিয়েছেন লিনার কোরিওগ্রাফিতে। তবে এটি বাস্তবে নয়, মডেল ও কোরিওগ্রাফার লিনা খান কোরিওগ্রাফিতে এই ফটোশুটে জয়া আহসান অপুর পাশাপাশি অংশ নেন পূজা চেরি, তমা মির্জা, তানজিলা জামান মিথিলা, সামিরা খান মাহিসহ আরও কয়েকজন অভিনেত্রী।

কোরিওগ্রাফার  লিনা খান বলেন, র ্যা ম্প শো নিয়ে ব্যস্ত সময় পার করছিলাম। আর এখন ব্যস্ত সময় পার করছি ফটোশুট নিয়ে এর মধ্যে আবারও আমার কোরিওগ্রাফিতে কিছু  ফটোশুট করি।অপু বিশ্বাসকে বললাম তিনি রাজি হয়ে গেল। এরপর এক, এক করে অন্য নায়িকাদের নিয়ে সব শুট করা শুরু  করলাম সবগুলে শুট দারুণ শুট হয়েছে। বিশেষ করে মেক ওভার: বিউটি’ বাফেট এর মেকআপের অনেক প্রশংসা রয়েছে। দূর-দূরান্ত থেকে এখানে সাজতে আসে। মেকআপ-গেটআপ সবমিলিয়ে ভালো একটি ফটোশুট হয়েছে। আর এই শুট এর সব ছবি দেখা যাবে স্পেলবাউন্ড ম্যাগাজিন কভার পেইজে এ। ফটোগ্রাফিতে ছিলেন বিপু, রনি রেজাউল, হাদি। আর ড্রেস ছিল আনজারা, নিকাহ, নাজারা সাফিয়া সাথী ’’জুয়েলারি ছিল মমতাজ ।

তিনি আরও বলেন , ‘আমার গ্রুমিং স্কুল আছে, সেইখান থেকেও কাজ হচ্ছে। আশা করছি, সামনে আরো নতুন কিছু চমক থাকবে।

এর আগে এই  জয়া আহসান, আমার কোরিওগ্রাফিতে হেঁটেছেন… আর কিছু দিন আগে  জয়া আহসান কে নিয়ে অনেক সুন্দর আমাদের একটা শুট শেষ হলো। আর সামনে আমাদের  বিউটি’ বাফেট আর স্পেলবাউন্ড ম্যাগাজিনের ইচ্ছে আছে  বাংলাদেশের আরও সব জনপ্রিয় নায়িকাদের  নিয়ে কাজ করার তারপর আমরা কলকাতার নায়িকাদের নিয়ে কাজ করব দেখা যাক কি হয় আশা করি  আরও ভাল কাজ উপহার দিতে পারবো।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১