সর্বশেষ :

ভাঙা প্রেম জোড়া লাগিয়ে আরও একধাপ এগোচ্ছেন জাহ্নবী


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৩:৪২ অপরাহ্ণ
ভাঙা প্রেম জোড়া লাগিয়ে আরও একধাপ এগোচ্ছেন জাহ্নবী

অনেকদিন প্রেমের পর ভাঙনের খবর শোনা গিয়েছিল বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর ও শিখর পাহাড়িয়ার সম্পর্কের। তবে সম্প্রতি এ যুগল ফের একে অন্যের কাছাকাছি এসেছেন।

তিরুপাতির মন্দির দর্শন কিংবা মণীশ মালহোত্রার বাড়ির দীপাবলির পার্টি— সব জায়গাতেই একসঙ্গে হাজির হচ্ছেন তারা।

তবে এবার এ সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিচ্ছেন তারা। সম্প্রতি জাহ্নবী ও শিখর ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের বিখ্যাত উজ্জয়ন মহাকালী মন্দিরে পূজা দিয়েছেন একসঙ্গে। দু’জনকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মন্দিরের পুরোহিতরা।। এরপর পাশাপাশি বসেই প্রার্থনা করেছেন এই জুটি।

মহারাষ্ট্র রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া ও বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের এই মন্দিরে গিয়ে একসঙ্গে পূজা দেওয়ার পরেই বিয়ের গুঞ্জন জোরালো হচ্ছে।

কারণ ঠিক একই মন্দিরে বিয়ের আগে পূজা দিয়েছিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এমনকি কিছু দিন আগে বিয়ে হওয়া পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডাও এ মন্দিরে পূজা দিয়েছেন। ফলে অনেকেরই ধারণা, জাহ্নবী-শিখরও সেদিকেই এগোচ্ছেন।

তবে ঠিক কবে বিয়ে করছেন জাহ্নবী এবং শিখর, এ বিষয়ে দুজনের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা কিংবা প্রতিক্রিয়া আসেনি।

বলিউডে অভিষেকের আগে শিখর-জাহ্নবীর প্রেম ভেঙে গেলেও শ্রীদেবীর মৃত্যুর পরই যেন ফের কাছাকাছি আসেন তারা। একটা সময় বেশ লুকিয়ে প্রেম করলেও চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। একসঙ্গেই জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছেন তারা। অংশ নিচ্ছেন বিভিন্ন পার্টি, অনুষ্ঠানে।

পর্দায় জাহ্নবীকে সর্বশেষ দেখা গেছে ‘বাওয়াল’ সিনেমায়। এটি গত জুলাইতে মুক্তি পেয়েছিল। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘দেভারা’, ‘উলাঝ’ ছবিগুলো।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১