সর্বশেষ :

বগুড়ার শিবগঞ্জে শয়নকক্ষে ট্রাক চালক খুন


নুরনবী রহমান, স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৪:২০ অপরাহ্ণ
বগুড়ার শিবগঞ্জে শয়নকক্ষে ট্রাক চালক খুন

বগুড়ার শিবগঞ্জে শয়নকক্ষে খুন হলেন ট্রাক চালক রুবেল হোসেন (২৬)। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে শিবগঞ্জ সদর ইউনিয়নের পূর্বজাহাঙ্গীরাবাদ চাউলিয়াপাড়া গ্রামে। নিহত রুবেল হোসেন চাউলিয়াপাড়া গ্রামের জামাত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রুবেল হোসেন গত ১২ বছর পূর্বে একই গ্রামের সুলতান হোসেন এর কন্যা সিমা বেগম (২৩) কে বিয়ে করে। দাম্পত্য জীবনে তাদের ৮বছরের সোয়াদ নামের একটি পুত্র সন্তান রয়েছে। নিহতের স্ত্রী কয়েক বছর যাবৎ পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরে। এ নিয়ে স্বামী স্ত্রী মধ্যে  ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

নিহত রুবেলের বড় ভাই রজ্জব আলী জানান, রুবেলের স্ত্রী পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরায় এ হত্যা কান্ড ঘটতে পারে। পরকিয়া প্রেমিকের কথামত ভাড়াটিয়া লোকজন দ্বারা আমার ভাইকে নির্মমভাবে খুন করা হয়েছে মর্মে তিনি দাবী করেন। তিনি আরও বলেন, আমার ভাইয়ের বাড়িতে রাতভর উচ্চস্বরে গান বেজেছিলো।

নিহতের স্ত্রী সিমা বেগম বলেন, আমি পার্শ্ববর্তী আমার বাবার বাড়িতে বসবাস করি। পারিবারিক কলোহের কারণে আমি স্বামীর বাড়িতে থাকিনা। তিনি আরও জানান আমাদের ১২ বছর  পূর্বে বিয়ে হয়েছে। গত ১২ ডিসেম্বর তালাক হয়েছিলো তার তিন মাস পর আবার বিয়ে হয়েছে। গতরাত ১১টার দিকে আমার মায়ের বাড়িতে আমার স্বামী খাওয়া দাওয়া করে সকালে ডেকে দেওয়ার কথা বলে তার বাড়ি হতে চলে যায়। সকালে স্বামীকে ডেকে কোন সাড়া না পেয়ে মই দিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে শয়ন কক্ষে স্বামী মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার দেই।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) তানভীর আহমেদসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রুবেলকে হত্যা করে লাশ শয়ন কক্ষে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তবে লাশের বাম হাতে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ এর জন্য নিহতর স্ত্রী সিমা বেগম  কে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১