বগুড়ায় ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারী গ্রেফতার


জাহিদ হাসান, বিশেষ প্রতিনিধি বগুড়া
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৪:৩০ অপরাহ্ণ
বগুড়ায় ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারী গ্রেফতার

র‌্যাব-১২ ও র‌্যাব-৪ যৌথ অভিযানে ১ জন ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারী গ্রেফতার করে র‌্যাব। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বুড়ির বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার ও মোঃ সোহেল রানা (৩০) নামক এক যুবককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ সোহেল রানা বগুড়া জেলার গাবতলী থানাধীন তরফভাইখা গ্রামের মোঃ জসীম উদ্দীনের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ৩০ অক্টোবর ২০২৩ ইং তারিখে বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন হিন্দুকান্দি এলাকায় এইচএসসি ১ম বর্ষের এক কলেজ শিক্ষার্থী ভিকটিমকে আসামী মোঃ সোহেল রানা (৩০) মুখে হাত চেপে ধরে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একটি অজ্ঞাতনামা সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যায়। উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে গত ০৯ নভেম্বর ২০২৩ ইং তারিখে বগুড়া জেলার সারিয়কান্দি থানায় একটি অভিযোগ দায়ের করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে সারিয়াকান্দি থানার মামলা নং-৭, তারিখ ০৯ নভেম্বর ২০২৩ ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী / (২০০৩) এর ৭/৩০ রুজু হয়। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ও বগুড়াসহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনার পর থেকেই র‌্যাব আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী শুরু করে।

বগুড়ার র‌্যাব-১২ কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী ও ভিকটিমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১