বকশীগঞ্জে ইউপি সদস্য’র চুরি হওয়া গরু এক মাস পর উদ্ধার


মনিরুজ্জামান লিমন, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৫:০৮ অপরাহ্ণ
বকশীগঞ্জে ইউপি সদস্য’র চুরি হওয়া গরু এক মাস পর উদ্ধার

জামালপুরের বকশীগঞ্জে এক মাস আগে চুরি হওয়া একটি গাভী উদ্ধার করেছে থানা পুলিশ। এঘটনায় বকশীগঞ্জ থানা পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, বকশীগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও জানকীপুর সলই মন্ডল পাড়া গ্রামের বাসিন্দা মোয়াজ্জেম হোসেন বসাকের গোয়ালঘর হতে গত ১১ নভেম্বর রাতে একটি অন্ত:সত্ত্বা গাভী ও একটি বকনা গরু চুরি হয়ে যায়। গরু চুরির ঘটনায় ওই ইউপি সদস্যের স্ত্রী নয়ন তারা বেগম বাদী হয়ে গত ১৫ নভেম্বর বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা রুজু হওয়ার পর থেকে বকশীগঞ্জ থানা পুলিশ জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামানের নিদের্শনায় গরু দুটি উদ্ধারে মরিয়া হয়ে উঠে। বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল খানের নেতৃত্বে বকশীগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে ইসলামপুর উপজেলার ডেঙ্গারগড় বানিয়া বাড়ী এলাকার মৃত লতিফ মিয়ার ছেলে হাফিজুর রহমান (৪৮) এর বাড়ি থেকে একটি গাভী ও তার সদ্য প্রসবকৃত বাছুর সহ উদ্ধার করে। চুরি হওয়া গাভীটি উদ্ধারের পর হাফিজুর রহমানকেও গ্রেপ্তার করা হয়।

গাভী সহ বাছুর উদ্ধারের পর মামলার বাদী নয়নতারা বেগম বকশীগঞ্জ থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, গাভীটি উদ্ধার করা হয়েছে। চুরি হওয়া বকনা গরুটি উদ্ধারের জোর তৎপরতা চালাচ্ছি আমরা।

সেই সাথে তিনি হুঁশিয়ারী দিয়ে বলেন, বকশীগঞ্জ থানার আওতাধীন এলাকায় কৃষকের জানমালের বিঘ্ন ঘটালে বা কোন ধরণের চুরি ও অপরাধ সংঘটিত করার চেষ্টা করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১