সর্বশেষ :

পাইকগাছায় আদালতের এজলাসে পেট্রোলবোমা নিক্ষেপ, পুড়ে গেছে কাঠগড়া


খোরশেদ আলম, ভ্রাম্যমাণ প্রতিনিধি খুলনা
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৯:০৬ অপরাহ্ণ
পাইকগাছায় আদালতের এজলাসে পেট্রোলবোমা নিক্ষেপ, পুড়ে গেছে কাঠগড়া

খুলনার পাইকগাছায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে পেট্রোলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এজলাস কক্ষের জানালা দিয়ে এ পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়। বুধবার (১৩ ডিসেম্বর) ভোরে পাইকগাছায় এ ঘটনাটি ঘটে।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বোমার আগুনের কারণে আসামির কাঠগড়া ও আইনজীবীদের বসার স্থান পুড়ে গেছে। ইতোমধ্যে খুলনা জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সহকারী পুলিশ সুপার, এসিল্যান্ড, থানার অফিসার ইনচার্জ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

জানা যায়, এদিন ভোরে পাইকগাছায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষের ভাঙা জানালা দিয়ে পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়। এতে এজলাস কক্ষের আসামিদের কাঠগড়া, আইনজীবীদের বসার সোফায় আগুন ধরে যায়। পরে মসজিদে নামাজে যাওয়ার সময় মুসল্লিরা আগুন দেখতে পেয়ে আদালতে অবস্থানরতদের খবর দেয়। এরপর সবাই মিলে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

পরে এ ঘটনা জানাজানি হলে আগুন লাগার কারণ উদঘাটন করতে খুলনা জেলা পুলিশ সুপার সাইদুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন, সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ারুল ইসলামসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। বর্তমানে আদালত পাড়ায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ন করা হয়েছে।

 

পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, নাশকতাকারীরা অগ্নিসংযোগের ঘটনা ঘটাতে পারে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১