নকলা থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান


নূর-ই-আলম, স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৪:১৪ অপরাহ্ণ
নকলা থানা পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান

শেরপুর জেলার নকলা থানার সার্বিক কার্যক্রম সরজমিনে অর্ধ-বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান।

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে নকলা থানা পরিদর্শন উপলক্ষে উপস্থিত হলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান নকলা থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়া।

পরে নকলা থানার অফিসার ইনচার্জ-এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহোদয়কে “গার্ড অব অনার” প্রদান করে।

পরে ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সেরেস্তা, সার্ভিস ডেলিভারি সেন্টার সরেজমিনে পরিদর্শন পূর্বক থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্ত বিভিন্ন বিষয় দিক-নির্দেশনা প্রদান করে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

এসময় নকলা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম, চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম সহ থানার বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১