সর্বশেষ :

খাগড়াছড়ির পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত চাজনের লাশ উদ্ধার: মামলা দায়ের


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৬:৩৮ অপরাহ্ণ
খাগড়াছড়ির পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত চাজনের লাশ উদ্ধার: মামলা দায়ের

খাগড়াছড়ি জেলার পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত চারজনের লাশ ১৯ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করে আজ পানছড়ি থানায় মামলা করেছেন ইউপিডিএফ নেতা নিহত বিপুল চাকমার চাচা নিরুপম চাকমা।

বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে ইউপিডিএফ নেতা বিপুল চাকমাসহ নিহত চারজনের ময়না তদন্ত শেষ হয়। পরে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম। এ ঘটনায় অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে বুধবার সকালে পানছড়ি থানায় মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করেছেন ওসি।

তিনি জানান- সোমবার রাতে পানছড়ির লোগাং ইউনিয়নের এর অনিল পাড়ায় প্রতিপক্ষের গুলিতে নিহত হন ইউপিডিএফ প্রসীত সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, পিসিপির কেন্দ্রীয় সহ-সভাপতি সুনীল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরাম লিটন চাকমা ও ইউপিডিএফ সংগঠক রুহিন বিকাশ ত্রিপুরা।

নিহত চারজনের লাশ ১৯ ঘণ্টা পর মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পানছড়ি থানায় নিয়ে আসে পুলিশ। দুর্গম এলাকা হওয়ায় লাশ উদ্ধারে দেরি হয়েছে বলে জানান পানছড়ি থানার ওসি।

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১