কেশবপুরে অনগ্রসর দলিত হরিজন যুব ফোরাম উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত


মাসুদ রায়হান, যশোর
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৬:৪৬ অপরাহ্ণ
কেশবপুরে অনগ্রসর দলিত হরিজন যুব ফোরাম উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

যশোরের কেশবপুরে দলিতের বাস্তবায়নে দলিত জনগোষ্ঠীর অধিকার সুরক্ষা প্রকল্পের আওতায় ইসলামিক রিলিফ সুইডেন এর অর্থায়নে অনগ্রসর দলিত হরিজন যুব ফোরাম উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর সকালে উপজেলা কৃষি অফিসের প্রশিক্ষণ কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী ঐ কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার সুব্রত কুমার সিংহ।

এসময় বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও উপজেলা দলিত পরিষদের সভাপতি সুজন কুমার দাস। কর্মশালায় প্রকল্প উপস্থাপনা করেন দলিতদের কর্মসূচী প্রধান ও প্রকল্প ফোকাল বিকাশ কুমার দাস। কর্মশালা পরিচালনা করেন দলিতের প্রজেক্ট অফিসার লক্ষ্মী দাস। সার্বিক সহযোগিতায় ছিলেন দলিলের সোস্যাল মোবিলাইজার উত্তম মন্ডল ও নিকোলাস মিস্ত্রি।

কর্মশালায় মিনা দাসকে সভাপতি, অসীম দাসকে সহ-সভাপতি, অনন্ত দাসকে সাধারণ সম্পাদক, মদন দাসকে যুগ্ম সম্পাদক, মল্লিকা দাসকে সংগঠনিক সম্পাদক, শঙ্খরাজ দাসকে প্রচার সম্পাদক, মালতি দাসকে সহ প্রচার সম্পাদক, মিলন দাসকে দপ্তর সম্পাদক, কাজল দাসকে ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, সুজন দাস এবং শিল্পী বিশ্বাসকে সদস্য নির্বাচন করে বাংলাদেশ দলিত যুব ঐক্য পরিষদের কেশবপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১