আনোয়ারায় বিএনপি’র হামলায় ওসি সোহেল আহমেদ আহত


জাফর ইকবাল তালুকদার, ব্যুরো চীফ চট্টগ্রাম
প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩ । ৪:৫৭ অপরাহ্ণ
আনোয়ারায় বিএনপি’র হামলায় ওসি সোহেল আহমেদ আহত

চট্টগ্রামের আনোয়ারায় বিএনপি’র হামলায় গুরুতর আহত হয়েছে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১১টার দিকে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকার শশী কমিউনিটি সেন্টারের সামনে বিএনপি নেতাকর্মীরা অবরোধ কর্মসূচী পালন করে। এসময় সিএনজিসহ বেশ কিছু গাড়ী ভাংচুর করা হয়।

এদিকে গাড়ী ভাংচুরের খবর পেয়ে ওসি’র নেতৃত্বে পুলিশ নেতাকর্মীদের ধাওয়া করলে তারা পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। এসময় ইট পাটকেলের আঘাতে ওসি’র ডান চোখ আঘাতপ্রাপ্ত হয়। পরে পুলিশ নিজেদের আত্মরক্ষায় ৮ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আহতের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ মামুনুর রশীদ বলেন, গুরুতর আহত অবস্থায় আনোয়ারা থানার ওসিকে  হাসপাতালে নিয়ে আসা হয়। ওনার ডান চোখ আঘাত প্রাপ্ত হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, শশী কমিউনিটি সেন্টার এলাকায় বিএনপি, যুবদল, ছাত্রদলের ব্যানারে কিছু লোক রাস্তা অবরোধ করে গাড়ি ভাঙচুর করে। এসময় পুলিশের ডিউটিরত গাড়িতে  লাটি ও ইট পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। এতে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ আহত হয়েছে। আত্মরক্ষায় পুলিশ ৮ রাউন্ড গুলি ছোড়ে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১