সাদুল্লাপুরে মেম্বার এসোসিয়েশন গড়ার লক্ষ্যে ইউপি সদস্যদের আলোচনা সভা


মোজাহিদুল ইসলাম, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ৭:৪৯ অপরাহ্ণ
সাদুল্লাপুরে মেম্বার এসোসিয়েশন গড়ার লক্ষ্যে ইউপি সদস্যদের আলোচনা সভা

গাইবান্ধার সাদুল্লাপুরে মেম্বার এসোসিয়েশন গড়ার লক্ষ্যে ১১টি ইউনিয়নের নির্বাচিত সদস্য-সদস্যাদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ ডিসেম্বর দুপুরে উপজেলার উত্তরপাড়া সর: প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে দামোদরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো: আ: মাজেদ এর সভাপতিত্বে এবং বনগ্রাম ইউপি সদস্য সৈয়দ জুয়েল এর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় কুরআন তেলাওয়াত করেন রসুলপুর ইউপি সদস্য মো: খোরশেদ আলম ও গীতা পাঠ করেন বনগ্রাম ইউপি সদস্য বিরেন্দ্র নাথ মন্ডল।

এসময় বক্তব্য রাখেন ভাতগ্রাম ইউপি সদস্য সাইফুল ইসলাম, ইদিলপুর ইউপি সদস্য আমিনুর রশিদ মন্ডল, বনগ্রাম ইউপি সদস্য মো: ফরহাদুজ্জামান আকন্দ, বনগ্রাম ইউপি সদস্যা মোছা: শরিফা বেগম, রসুলপুর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো: বেলাল হোসেন, কামারপাড়া ইউপি মহিলা সদস্যা উম্মে হাবিবা ফেরদৌসী, জামালপুর ইউপি সদস্য সুমন্ত কুমার সরকার, রাসুলপুর ইউপি সদস্য সাফের আলী, নলডাঙ্গা ইউপি সদস্য দুলা মিয়া, খোর্দ্দ কোমরপুর ইউপি সদস্য নওশা মিয়া, ফরিদপুর ইউপি সদস্য ফিরোজ মাহমুদ প্রমূখ।

এছাড়াও উপজেলার ১১টি ইউনিয়নের সকল সদস্য ও মহিলা সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ১১টি ইউনিয়নের ১৩২ জন নির্বাচিত ইউপি সদস্য-সদস্যাদের নিয়ে সর্বসম্মতিক্রমে মেম্বার এসোসিয়েশন গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এ উপলক্ষে প্রতি ইউনিয়নের ৩জন করে নিয়ে ৩৩ জন সদস্যের একটি টিম গঠন করা হয় এবং খুব শিগ্রই সভাপতি-সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১