সর্বশেষ :

রুনা খানকে নিয়ে নতুন সিনেমা ‘দাফন’, শেষের দিকে শুটিং


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ১:২৩ অপরাহ্ণ
রুনা খানকে নিয়ে নতুন সিনেমা ‘দাফন’, শেষের দিকে শুটিং

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুনা খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করছেন পরিচালক কৌশিক শংকর দাশ। সিনেমার নাম ‘দাফন’।

২০২২ সালের শেষ দিকে কুষ্টিয়ায় শুরু হয় সিনেমার শুটিং। এরপর ঢাকায় শুটিং হয়। সম্প্রতি পুরো টিম আবারও প্যাচওয়ার্ক শুটে কুষ্টিয়ায় যায়। শুটিং শেষ হলেই সিনেমার কাজ শেষ হবে। আগামী জানুয়ারির মধ্যে পুরো কাজ শেষ করার কথা রয়েছে। এরপর সুবিধাজনক সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘দাফন’।

নির্মাতা কৌশিক শংকর দাশ বলেন, ‘দাফন নির্মিত হচ্ছে একটি সত্য ঘটনার অনুপ্রেরণায়। এক নারীর সংগ্রামের গল্প দেখা যাবে এতে। সব বাধা-প্রতিকূলতা পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার গল্প। প্রথম যখন গল্পটি শুনেছিলাম, তখনই মনে হয়েছিল এ ঘটনা নিয়ে সিনেমা বানাব, দর্শকদের সামনে তুলে ধরব ঘটনাটি।’

রুনা খান বলেন, ‘কৌশিকদা যখন আমার সঙ্গে গল্পটি শেয়ার করেন, তখন গল্প ও চরিত্র—দুটোই ভীষণ পছন্দ হয়। আমি তো চরিত্রটির জন্য মুখিয়ে ছিলাম। সবাই খুব ভালো কাজ করেছেন। কৌশিকদা তাঁর পেশাদারত্বের জায়গা থেকে সর্বোচ্চ আয়োজন নিয়ে কাজটি করেছেন।’

দাফন সিনেমার চিত্রনাট্য লিখেছেন কৌশিক শংকর দাশ ও আওরঙ্গজেব। রুনা খান ছাড়া আরও অভিনয় করেছেন সাইফ খান, প্রিয়ন্তী উর্বী, মাসুদ মহিউদ্দিন প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে শবনম ফারিয়াকে।

সিনেমাটি প্রযোজনা করছেন আজাহারুল ইসলাম।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১