সর্বশেষ :

শেরপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন


নাজমুল আলম, শেরপুর জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ৪:২৭ অপরাহ্ণ
শেরপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

শেরপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২৩ শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে সিভিল সার্জন অফিস, শেরপুর ও শেরপুর পৌরসভার আয়োজনে, জাতীয় পুষ্টি সেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল প্রাঙ্গনে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ জসীমউদ্দীন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোবারক হোসেন, শেরপুর বিএমএ এর সভাপতি এম এ বারেক তোতা, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, ২৫০ শয্যা বিশিষ্ট শেরপুর সদর হাসপাতালে কর্মরত ডাক্তারবৃন্দ ও কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আব্দুল্লাহ আল খাইরুম বক্তব্যে বলেন, জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল প্রতিটি শিশু যেন গ্রহণ করতে পারে, সেটা আমাদের নিশ্চিত করতে হবে।

জানা যায়, সারা দেশের ন্যায় ১২ ডিসেম্বর মঙ্গলবার সারা দিনব্যাপি বিভিন্ন এলাকা ভিত্তিক স্বাস্থ্য ক্যাম্পে ৫ মাস থেকে ৫ বছরের শিশুদের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খায়ানোর হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১