রাজনগরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা


কপিল দেব, মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ১২:৪৮ অপরাহ্ণ
রাজনগরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচনের কমিশনের নির্দেশনায় দেশব্যাপী ইউএনওদের বদলির ধারাবাহিকতায় রাজনগরেও এই পদটিতে পরিবর্তন করা হয়। মৌলভীবাজারের রাজনগর উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন সুপ্রভাত চাকমা।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সুপ্রভাত চাকমাসহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের একই পদমর্যাদার ১৬ জন কর্মকর্তাকে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় ইউএনও হিসাবে পদায়ন করা হয়।

বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা মতে এ আদেশ জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

মৌলভীবাজারের রাজনগর উপজেলার নবাগত ইউএনও পদে নিয়োগ পাওয়া সুপ্রভাত চাকমা বর্তমানে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় ইউএনও হিসাবে কর্মরত আছেন। তাহিরপুর উপজেলায় তিনি  ২০২২ সালের ১৪ নভেম্বর থেকে দায়িত্ব পালন করছেন।

এদিকে রাজনগর উপজেলার বর্তমান ইউএনও ফারজানা আক্তার মিতাকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় ইউএনও হিসাবে বদলী করা হয়েছে।

জানা যায়, রাজনগর উপজেলায় নবাগত ইউএনও পদে নিয়োগ পাওয়া সুপ্রভাত চাকমা বিসিএস (প্রশাসন) ৩৪ তম ব্যাচের একজন সদস্য। তাঁর নিজ বাড়ি খাগড়াছড়ি  জেলার দীঘিনালা উপজেলায়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১