মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে একজন নিহত


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ২:২৪ অপরাহ্ণ
মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে একজন নিহত

মেঘনা নদীতে যাত্রীবাহী দুটি লঞ্চের সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে। নিহতের নাম মো: সোহেল। গত রাত এক টার দিকে চাঁদপুরের হাইমচর এলাকায় কুয়াশার কারণে সুরভী-৮ এবং টিপু-১৪ লঞ্চের সাথে এ দুর্ঘটনা ঘটে।

এতে আরো বেশ কজন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় দুটি লঞ্চেরই রুট পারমিট স্থগিত করা হয়েছে।

ভোলা বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক মো: শহিদুল ইসলাম আজ সকালে বাসস’কে বলেন, সোমবার রাত সাড়ে ১০ টার দিকে ভোলার ইলিশা লঞ্চঘাট থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে সুরভী-৮ লঞ্চ। অপরদিকে রাত আটটায় ঢাকা সদর ঘাট থেকে চরফ্যাশনের বেতুয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে টিপু-১৪।

রাত একটার দিকে ঘন কুয়াশার কারণে মেঘনা নদীর চাঁদপুরের হাইম চর এলাকায় দুটি লঞ্চের সংঘর্ষ হয়। এতে সুরভী লঞ্চের এক যাত্রী নিহত হয়। এ ঘটনায় দুটি লঞ্চেরই রুট পারমিট স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন, নিহত সোহেল ভোলার চরফ্যাশন উপজেলার সেলিম ফরাজীর ছেলে। বর্তমানে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করার পক্রিয়া চলছে। সুরভি-৮ ঢাকার সদর ঘাটে ও টিপু-১৪ বেতুয়া ঘাটে অবস্থান করছে।

কোষ্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট হারুন আর রশীদ বাসস’কে বলেন, দুর্ঘটনার পর আজ ভোর ৫টার দিকে টিপু-১৪ লঞ্চ বেতুয়া ঘাটে এসে পৌঁছে এবং সুরভি-৮ সকাল সোয়া আটটার দিকে ঢাকা গিয়ে পৌঁছে।

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১