বুদ্ধিজীবীদের নিয়ে গাইলেন তাঁরা


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ১:১৫ অপরাহ্ণ
বুদ্ধিজীবীদের নিয়ে গাইলেন তাঁরা

শহীদ বুদ্ধিজীবী দিবস কে কেন্দ্র করে ফাহমিদ শান্তনুর পরিকল্পনায় বুদ্ধিজীবীদের নিয়ে বিশেষ গানে কন্ঠ দিলেন জনপ্রিয় শিল্পী আগুন, স্বীকৃতি ও মোমিন বিশ্বাস। সৈয়দ মইনুল হাসান এর কথা ও সুরে “কত শূন্যতা চারিদিকে” শিরোনামের এই গানটির সঙ্গীত আয়োজন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী প্রথিতযশা সঙ্গীত পরিচালক মকসুদ জামিল মিন্টু।

এ ব্যাপারে স্বীকৃতি বলেন- সঙ্গীত জীবনে অসংখ্য গানেই কন্ঠ দেওয়ার সুযোগ হয়েছে। কিন্তু এই ধরনের গান খুব বেশি গাওয়ার সুযোগ হয়নি!  গানটির কথা ও সুর আমার খুব ভালো লেগেছে, আরো ভালো লেগেছে আমাদের প্রিয় মকসুদ জামিল মিন্টু ভাইএর সাথে কাজ করে! আগুন ভাই এবং মোমিন ও চমৎকার গেয়েছে।

গানটি নিয়ে আরও উচ্ছ্বাস প্রকাশ করে মোমিন বলেন -বুদ্ধিজীবীদের নিয়ে এই প্রথম কোন গানে কন্ঠ দিলাম! অনেক অনেক কৃতজ্ঞতা জানাই ফাহমিদ শান্তনু ভাইকে এমন চমৎকার একটি গানের পরিকল্পনায় আমাকে সম্পৃক্ত করার জন্য! আশা করি গানটি সবার ভালো লাগবে।

সম্প্রতি মগবাজারের একটি স্টুডিও তে গানটির কন্ঠধারণ করা হয়! জানা গেছে আগামী ১৪ ডিসেম্বর গানটি এনিগমা মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল, ফেসবুক পেইজ ও ওয়েবসাইটে গানটি মুক্তি পাবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১