পঞ্চগড়ে বিকাশের টাকা উত্তোলন করতে এসে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল নারী নিহত


ইমরান হোসেন রাজু, পঞ্চগড় জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ৯:২৫ অপরাহ্ণ
পঞ্চগড়ে বিকাশের টাকা উত্তোলন করতে এসে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল নারী নিহত
প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় মনজেনা বেগম (৩০) নারী  নিহত হয়েছেন। তার বাড়ি দেবীগঞ্জ সদর ইউনিয়নের দহলা খাগড়াবাড়ি এলাকার হাজীপাড়া গ্রামে। সে ওই গ্রামের শেখ ফরিদের স্ত্রী। মঙ্গলবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কের তিস্তার হাটে এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান মনজেনা বেগমের স্বামী শেখ ফরিদ বাংলাবান্ধায় নির্মান শ্রমিেেকর কাজ করেন। আজ দুপুরে তার স্বামী সংসার খরচের জন্য  বিকাশে কিছু টাকা পাঠায়। বিকেলে সেই টাকা উত্তোলন করতে মনজেনা বেগম তার বড় ছেলে মুন্না সহ তিস্তার হাটে যাওয়ার উদ্দেশ্যে পায়ে হেটে বাড়ি থেকে বের হয়। পরে তিস্তার হাটের একটি দোকান থেকে টাকা উত্তোলনের পর  বাড়ির দিকে রওয়ানা হলেই তিস্তার হাটেই একটি বেপোড়য়া ট্রাক্টর তাকে ধাক্কা দেন। সাথে সাথে ট্রাক্টরের চাকায় ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই নিহত হয় মনজেনা। এ সময় তার ছেলে মুন্না ছিটকে সড়কে পরে গিয়ে সামান্য আহত হয়।   পরে দেবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

দেবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের এক নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরহাদ হোসেন মনজেনা নিহত হলেও  সৌভাগ্যক্রমের তার ছেলে মুন্না বেঁচে যায়। বর্তমানে আমরা ময়নাতদন্ত ছাড়াই লাশ নেওয়ার চেস্টা করছি। কারন মনজেনার পরিবারের কোন অভিযোগ নেই।

দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইট বোঝাই ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ট্রাক্টর চালক পালিয়ে যায় । এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। সেই সাথে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১