দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার


কপিল দেব, মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ৯:৪৫ অপরাহ্ণ
দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার সদর এলাকার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম ও জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)। আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা প্রশাসন এর উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন -২০২৪ সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ সুষ্ট এবং নিরপেক্ষ করার লক্ষে মৌলভীবাজার সদর উপজেলার গিয়াস নগর ইউনিয়নের পাঁচটি ভোট কেন্দ্র (রণভীম সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিতেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আনিকেলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাফিজা ভানু সরকারি প্রাথমিক বিদ্যালয়, গিয়াস নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়) পরিদর্শন করেন।

এ সময় তিনি উপস্থিত ভোটারদের সাথে কথা বলেন। তিনি প্রতিদ্বন্দি সকলের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচনকে অবাধ সুষ্ট করতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে বলে জানান। তিনি আরো জানান কেউ কোন ধরণের বিশৃঙ্খলার চেষ্টা করলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।

এসময়ে সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরীন চৌধুরী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম নজরুল ইসলাম,  গিয়াসনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন টিটু সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১