সর্বশেষ :

ঐশ্বরিয়া ভাগ্নের ছবি দেখে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩ । ২:৫৩ অপরাহ্ণ
ঐশ্বরিয়া ভাগ্নের ছবি দেখে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন

প্রায় এক মাস হলো শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি মনোমালিন্য চলছে সাবেক বিশ্বসুন্দরীর ঐশ্বরিয়ার। তার প্রভাব পড়েছে অভিষেক বচ্চনের সঙ্গে তার দাম্পত্য জীবনে। বচ্চন পরিবারের এই দ্বন্দ্বের পরিধি নাকি দিন দিন বাড়ছে।

এবার নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এর পর দীপাবলির পূজাতেও বচ্চন পরিবারে হাজির ছিলেন না তিনি। সম্প্রতি মেয়ের নামে তার প্রথম বাংলো ‘প্রতীক্ষা’ লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন।

শোনা যায়, তার পর নাকি দূরত্ব আরও বাড়ে। যদিও ননদের ছেলে অগস্ত্য নন্দার প্রথম ছবি ‘দি আর্চিজ’-এর অনুষ্ঠানে বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায় ঐশ্বরিয়াকে।

জয়া আখতার পরিচালিত ‘দি আর্চিজ’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় একঝাঁক তারকা সন্তানের। যার মধ্যে রয়েছেন শাহরুখকন্যা সুহানা খান, অমিতাভের নাতি অগস্ত্য ও শ্রীদেবীকন্যা খুশি কাপুর। বলিউডের নতুন প্রজন্মের অভিষেক হচ্ছে।

তাই এই ছবির প্রিমিয়ারে হাজির ছিল গোটা বলিউড। গোটা পরিবারের সঙ্গে এসেছিলেন সুহানা। দিদি জাহ্নবি কাপুর, অংশুলা কাপুর, বাবা বনি কাপুর এসেছিলেন মেয়ে খুশির প্রথম ছবির প্রিমিয়ারে।

অগস্ত্যের জন্য এক ফ্রেমে ধরা দেন গোটা বচ্চন পরিবার। ছবি দেখে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ্নেকে নিয়ে আবেগঘন হয়ে পড়েন অভিষেক। নাতিকে উৎসাহ দিতে ময়দানে নামে দাদু নিজেই। কিন্তু এখানেও কিছুটা দূরত্ব দেখা যায় ঐশ্বরিয়াকে।

‘দি আর্চিজ’ ছবি দেখে বেরিয়ে অভিনেত্রী বলেন, আমার অনেক শুভেচ্ছা গোটা টিমের জন্য।

ভাগ্নের অগস্ত্যের প্রথম ছবি হলেও তার নাম আলাদা করে শোনা যায়নি তার মুখ থেকে। যদিও প্রিমিয়ারের দিন অগস্ত্যের গাল টিপে খানিক আদর করেন মামি। তবে বচ্চন পরিবারের অন্দরের সমীকরণ কোন খাতে বইছে, তা এখনই বলা শক্ত।

 

সূত্র : বাসস

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১