সর্বশেষ :

সাংবাদিকদের সাথে শেরপুর সদরের নবাগত ইউএনও’র মতবিনিময় সভা


গিয়াস উদ্দিন রাসেল, শেরপুর (সদর) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩ । ৭:০৫ অপরাহ্ণ
সাংবাদিকদের সাথে শেরপুর সদরের নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

শেরপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজাবে রহমত। ১১ ডিসেম্বর সোমবার দুপুরে সদর উপজেলা প্রশাসনের হলরুমে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। ওইসময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকতা মিজাবে রহমত সদর উপজেলা প্রশাসনের সার্বিক কর্মকান্ডে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। একইসাথে সদর উপজেলাকে সকল ক্ষেত্রে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবিহা জামান শাপলা, বর্তমান সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, বর্তমান দপ্তর সম্পাদক মারুফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন আলিম, প্রচার সম্পাদক তপু সরকার হারুন, সিনিয়র সাংবাদিক রফিক মজিদ প্রমুখ।

ওইসময় সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ঈফফাত জাহান তুলিসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত ৭ ডিসেম্বর শেরপুর সদরে যোগদান করেন। তিনি বিসিএস ৩৩তম ব্যাচে প্রশাসন ক্যাডারে ঝিনাইদহ জেলা প্রশাসনের সহকারী কমিশনার হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সাতক্ষীরার আশাশুনি উপজেলায়, এনডিসি হিসেবে ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি ময়মনসিংহের তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

মিজাবে রহমত শিক্ষাজীবনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ডের সাসেক্সে মাস্টার্স করেছেন। তিনি ঢাকা জেলার স্থায়ী বাসিন্দা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১