সর্বশেষ :

শ্রীমঙ্গল থানায় অফিসার ইনচার্জ হিসেবে বিনয় ভূষণ রায়’র যোগদান


কপিল দেব, মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩ । ৬:১৪ অপরাহ্ণ
শ্রীমঙ্গল থানায় অফিসার ইনচার্জ হিসেবে বিনয় ভূষণ রায়’র যোগদান

মৌলভীবাজার জেলার  শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন রাজনগর থানার সাবেক ওসি বিনয় ভূষন রায়। রবিবার (১০ ডিসেম্বর ) রাতে তিনি  শ্রীমঙ্গল থানায় নবাগত ওসি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রবিবার রাতেই শ্রীমঙ্গল থানার বিদায়ী ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার’র কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন।

ওসি বিনয় ভূষণ রায় রাজনগর থানায় প্রায় দেড় বছরের অধিক সময় সুনামের সাথে দায়িত্ব পালনকালে হত্যা-অপহরণ, মাদকসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনসহ আসামিদের গ্রেপ্তারে সক্ষম হন। এ জন্য তিনি তার কর্মদক্ষতার জন্য সিলেট বিভাগসহ জেলা পর্যায়ে বিভিন্ন সময়ে পুরস্কৃত হন।

উল্লেখ হবিগঞ্জ জেলার লাখাই থানা নিবাসী ওসি বিনয় ভূষন রায় শিক্ষাজীবন শেষ করে ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করে বিভিন্ন সময়ে গোলাপগঞ্জ, ছাতক, কানাইঘাট, বড়লেখা ও জৈন্তাপুর,রাজনগর থানায় দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি কুলাউড়া থানায় ২০১৩-১৪ সালে সেকেন্ড অফিসার ও ২০১৬-২০১৭ সালে ওসি (তদন্ত) পদে দায়িত্ব পালনের পর পদোন্নতি নিয়ে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি পদে যোগদান করেন। সেখানে ২০১৮-২০২০ সালে দায়িত্বরত অবস্থায় ৮ নভেম্বর কুলাউড়া থানায় ওসি পদে যোগদান করেন।

চাকুরি জীবনে তিনি চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্ব পালনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদক লাভ এবং ২০১৬ সালে ও ২০১৯ সালে মৌলভীবাজার জেলার এবং ২০২২ সালে সিলেট বিভাগের শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার লাভ করেন।

ওসি বিনয় ভূষণ রায় শ্রীমঙ্গল থানা এলাকার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষাসহ চুরি-ডাকাতি, মাদক প্রতিরোধে সকলের সহযোগীতা ও থানায় সুনামের সাথে দায়িত্ব পালনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১