সর্বশেষ :

শান্তিগঞ্জে ব্র্যাকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উৎসবের আমেজ


রুয়েব আহমেদ, শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩ । ১০:১১ অপরাহ্ণ
শান্তিগঞ্জে ব্র্যাকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উৎসবের আমেজ

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ব্র্যাকের উদ্যোগে অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। গত ১১ ডিসেম্বর রোজ সোমবার সকাল ১০টায় বীরগাঁও পুর্ব পাড়ার মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ১৭টি স্কুলের ৭টি স্কুলের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় ১০০ মিটার দৌড়, বাস্কেট বল, বিস্কুট খেলা, মোরগ লড়াই, ও নৃত্যসহ বিভিন্ন ধরনের খেলা অনুষ্ঠিত হয়। প্রতিটি খেলায় অংশগ্রহণকারীদের মধ্যে ছিলো উৎসবের আমেজ।

প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক শাখার উপজেলা ম্যানেজার আতোয়ার হোসেন, একাউন্ট অফিসার সন্তোষ লাল দেব, প্রোগ্রাম অফিসার নুর মোহাম্মদ সানি, বীরগাঁও ইউপি সদস্য দিদারুল হক দিদার, বীরগাঁও গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মনজিল আলী। এছাড়াও এলাকার অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ব্র্যাক উপজেলা ম্যানেজার আতোয়ার হোসেন বলেন, ‘বছব্যাপী শিক্ষা কার্যক্রমের পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য এই ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়।’

তিনি বলেন, ‘এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের খেলাধুলার দক্ষতা বৃদ্ধি করতে পারবে এবং একটি সুস্থ-সবল জাতি গঠনে ভূমিকা রাখতে পারবে।’

এছাড়াও, প্রতিযোগিতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন বীরগাঁও ইউপি সদস্য দিদারুল হক দিদার ও বিশিষ্ট ব্যবসায়ী মনজিল আলী।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১