সর্বশেষ :

বাপ্পারাজের ভক্তদের আচরণে ক্ষুব্ধ অভিনেতা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩ । ২:৫৮ অপরাহ্ণ
বাপ্পারাজের ভক্তদের আচরণে ক্ষুব্ধ অভিনেতা

অনেক দিন ধরে অভিনয়ে দেখা যায় না চিত্রনায়ক বাপ্পারাজকে। তবে মাঝে মাঝে সামাজিকমাধ্যমে কথা বলতে দেখা যায় তাকে। সম্প্রতি ‘ফ্ল্যাশব্যাক ৭১’ নামে অনুদানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন বাপ্পারাজ।

শনিবার এ অভিনেতা বললেন, ফিল্মটা এমনই, যখন কাজ ছিল না, তখন কেউ খবরও নেয়নি। আর এখন সফল হওয়ার পর, সাংবাদিক, ফটোগ্রাফার সবার মুখে মুখে— ববি ভাই, ববি ভাই বলে ফেনা উঠে যাচ্ছে। স্বার্থছাড়া এখানে কেউ কারও নয়। ফিল্মটা এমনই।

সম্প্রতি বলিউডের অ্যানিমেল মুক্তি পাওয়ার পর ববি দেওল আলোচনায় এসেছেন। এর আগে গদর-২ দিয়ে রীতিমতো বিস্ময়কর পুনর্জন্ম ঘটে বলিউডের এই তারকার। এরই পরিপ্রেক্ষিতে ঢাকাই বাপ্পারাজ ফেসবুক ববি দেওলের সঙ্গে ক্যাপশন জুড়ে কথাগুলো লেখেন।

সম্প্রতি ‘ফ্ল্যাশব্যাক ৭১’ নামে অনুদানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন বাপ্পারাজ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাহার উদ্দিন খেলন। এতে মেজর আকবর চরিত্রে দেখা যাবে বাপ্পারাজকে। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, ‘ভালো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না বলে চলচ্চিত্রে আমাকে কম দেখছেন দর্শকরা। এ চলচ্চিত্রটির গল্প অসাধারণ। চরিত্রটিও মনের মতো। আশা করি, দর্শকদের কাজটি পছন্দ হবে।’

এতে আরও অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি, প্রয়াত আব্দুল আজিজ, রেহানা জলি, নাসরিন হেলালী।

একসময়ের জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ দীর্ঘদিন ধরে অভিনয়ে অনিয়মিত। অভিনয় থেকে দূরে থাকলেও মাঝেমধ্যে চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন আয়োজনে তাকে পাওয়া যায়।

তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘সিক্রেট এজেন্ট’ নামের একটি চলচ্চিত্র। সাফি উদ্দিন সাফি পরিচালিত অ্যাকশন থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর ২০২০ সালের জানুয়ারিতে নতুন করে কাজে ফেরেন এ অভিনেতা। চলচ্চিত্রের কাজ অনেক আগেই শেষ হলেও এটি তিন বছরেও আলোর মুখ দেখেনি।

 

সূত্র: দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১