সর্বশেষ :

ক্লোজআপ ওয়ান তারকা সাব্বিরের নতুন গান ‘ও মেয়ে’


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩ । ৬:০২ অপরাহ্ণ
ক্লোজআপ ওয়ান তারকা সাব্বিরের নতুন গান ‘ও মেয়ে’

জনপ্রিয় গায়ক সাব্বিরের নতুন গান ‘ও মেয়ে’ প্রকাশ হয়েছে। নিজের লেখা-সুর-সংগীতে গানটি গেয়েছেন সাব্বির নিজেই। এমনকি গানচিত্র আকারে নিজের ইউটিউব চ্যানেলেই অবমুক্ত করেছেন এটি।

সাব্বির জামান জানান, এক দিন বন্ধুদের সঙ্গে একটি রেস্তোরাঁয় গিয়েছিলাম। খাচ্ছি, আড্ডা দিচ্ছি। এর মধ্যে পাশের টেবিলের একটি মেয়ের দিকে চোখ পড়ে। এত সুন্দর, দেখেই পছন্দ হয়ে যায়। এরপর রেস্তোরাঁ থেকে বাসায় ফেরার সময় গাড়িতেই মেয়েটাকে ঘিরে কয়েকটা লাইন মাথায় আসে। মজার ব্যাপার হলো, আমি কিন্তু গান লিখি না কখনও। গাওয়া-সুর-সংগীতেই আছি। অথচ সেদিন মাথায় লাইনগুলো আসে, সুরসমেত।

সাব্বির বলেন, আমার গানের প্রথম শ্রোতা স্ত্রী। সে গানের জগতের মানুষ নয়, সাধারণ শ্রোতা। তাই গান তৈরির পর তাকে শুনিয়ে বোঝার চেষ্টা করি, আসলে কেমন হয়েছে। এটার ক্ষেত্রেও একই কাজ করলাম। সে শুনেই বলল, ‘বাহ সুন্দর তো। কে লিখেছে?’ যখন বললাম আমি লিখেছি, সে নিজেও অবাক হলো। এরপর রেস্তোরাঁর সেই ঘটনাও তাকে বলি। এটা শোনার পর সে আমাকে অবাক করে দিয়ে বললো, এখনই স্টুডিওতে বসো, আমি দরজা আটকে দিচ্ছি, পুরো গানটা শেষ করে তবেই বের হবে!’ যেহেতু আমার বাসাতেই স্টুডিও, স্ত্রীর কথামতো বসলাম এবং ওই রাতেই গানটার লেখা-সুর সম্পন্ন করলাম। এখন সেটা শ্রোতারা শুনছেন।

‘ও মেয়ে’ গানের ভিডিও নির্দেশনা দিয়েছেন লতা আচার্য্য। ভিডিওতে সাব্বিরের সঙ্গে আছেন সিন্থিয়া ইয়াসমিন। সেজাত খানের চিত্রায়নে ভিডিও সম্পাদনা করেছেন সজিবুজ্জামান দিপু।

সাব্বির জামান জানালেন, বর্তমানে নিজের ইউটিউব চ্যানেলে পূর্ণাঙ্গ মনোযোগ দিচ্ছেন। একাধিক গান প্রস্তুতও আছে, যেগুলো তিনি এক এক করে প্রকাশ করবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১