আমি নির্বাচিত হওয়া মানেই জাহাঙ্গীর নির্বাচিত হওয়া : স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন


আশরাফুল আলম মন্ডল, গাজীপুর জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩ । ১০:১৬ অপরাহ্ণ
আমি নির্বাচিত হওয়া মানেই জাহাঙ্গীর নির্বাচিত হওয়া : স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন

গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা কাজি আলিম উদ্দিনের এক নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসয় উক্ত সভায় উপস্থিত ছিলেন গাজীপুর সিটির সাবেক মেয়র ও বর্তমান মেয়রের উপদেষ্টা আলহাজ্ব এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

সোমবার (১১ ডিসেম্বর) অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় কাজি আলিম উদ্দিন বুদ্দিন বলেন, সবসময় বাইরে ভোট দিয়েছেন এবার ঘরের মধ্যে ভোট দেন। আমি যদি নির্বাচিত হই সেই বিজয় হবে জাহাঙ্গীরের(সাবেক মেয়র আলহাজ্ব এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম)

স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ্য করে বলেন, এমপি নির্বাচিত হয়ে যদি দিনরাত সিটি করপোরেশনের পেছনে লেগে থাকেন তাহলে উন্নয়ন হবে কিভাবে। টঙ্গীতে গিয়েছিলাম সেখানে আমাকে তারা বলেছে টঙ্গীর মানুষ নির্যাতিত হয়েছে।

তিনি আরো বলেন, সারাদেশে জাহাঙ্গীর আলমের মত নেতা খুব বিরল। তিনি আমার থেকে অনেক ছোট কিন্তু একজন ক্যারিশমাটিক নেতা। তিনি মাত্র তিন বছরে গাজীপুর সিটির চেহারা পরিবর্তন করে দিয়েছেন। তার বিরুদ্ধে অনেক  ষড়যন্ত্র হয়েছে।তিনিসহ সবাই আমার পক্ষে রয়েছে, আমি আপনাদের ঘরের সন্তান। সবসময় আমাকে আপনারা পাশে পেয়েছেন, ভবিষ্যতেও পাবেন। আমি আপনাদের কথা দিচ্ছি, আমি যদি নির্বাচিত হই তাহলে সিটি করপোরেশনের সঙ্গে সমন্বয় করে গাজীপুর সিটিকে একটি আধুনিক ও বাসযোগ্য শহর হিসেবে গড়ে তুলব।

সভায় জাহাঙ্গীর আলম বলেন, একটি পরিবর্তন দরকার। এই পরিবর্তন বুদ্দিন ভাই (স্বতন্ত্র প্রার্থী) এর মাধ্যমে যেন হয়। যেহেতু বুদ্দিন ভাই আওয়ামী লীগের প্রবীণ নেতা এজন্য তার মাধ্যমে পরিবর্তন চাই। গাজীপুরের ১ থেকে ৫টি আসনেই যারা মানুষকে এবং আমাদেরকে মূল্যায়ন করে তাদের পক্ষেই কাজ করব। রাজনীতিতে দেখেছি বুদ্দিন ভাই একজন আদর্শবান মানুষ। তাই আমরা বুদ্দিন ভাইয়ের জন্য ভোট চাই, দোয়া চাই।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১