সর্বশেষ :

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত


শাহ মোহাম্মদ রাজুল আলী, মৌলভীবাজার জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩ । ৫:৫৩ অপরাহ্ণ
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজার পুলিশ লাইনস্ এর ড্রিল শেডে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষের সঞ্চালনায় ও মৌলভীবাজার জেলা পুলিশের মাননীয় পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে মাসিক কল্যাণ অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা সভা এবং পরবর্তীতে মৌলভীবাজার জেলার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এবং জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোশারফ হোসেনকে বদলীজনিত কারণে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) বিদায়ী অফিসার ইনচার্জগণের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে স্মারক ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার বিদায়ী অফিসার ইনচার্জগণের পরবর্তী কর্মস্থলের জন্য শুভকামনা জানান এবং তাদের পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান, মৌলভীবাজার জেলা পুলিশের সকল ইউনিট ও থানার ইনচার্জগণসহ বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১