বগুড়া-৫ আসনে ৮০ শতাংশ ভোটারের উপস্থিতি প্রত্যাশা করছি : মুজিব রহমান মজনু


তাজুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩ । ৬:১৩ অপরাহ্ণ
বগুড়া-৫ আসনে ৮০ শতাংশ ভোটারের উপস্থিতি প্রত্যাশা করছি : মুজিব রহমান মজনু

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ৩০০টি সংসদীয় আসনে চূড়ান্ত মনোনয়ন পাওয়া দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করার পর (২৬ নভেম্বর) বিকাল সোয়া ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা শুরু করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে বগুড়া -৫ আসন (শেরপুর- ধনুট) এলাকায় নৌকার মনোনয়ন পেয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপ্রতি মজিবর রহমান মজনু। তার ধারাবাহিকতায় ৯ই ডিসেম্বর বিকাল ৪ টায় শেরপুরের বিশালপুর উচ্চ বিদ্যালয় এর হল রুমে কর্মীসভা  করেন মজিবর রহমান মজনু। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানের সঞ্চালনায় উক্ত  কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট গোলাম ফারুক সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য মন্টু বগুড়া জেলা আ”লীগের মহিলা দলের সহ-সভাপতি শিল্পী রহমান, শেরপুর উপজেলা আ”লীগের সহ সভাপতি বিশিষ্ট সিনিয়র সাংবাদিক ও সম্পাদক সাইফুল বারী ডাবলু, শেরপুর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: শাহ জামাল সিরাজী, শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টু, শেরপুর উপজেলা কৃষক লীগের সভাপতি ইব্রাহিম সাধারণ সম্পাদক লিটন, শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ড্যানি, সাধারণ সম্পাদক নিহাল বিশাল পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেন সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ইলেকট্রিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বিন্দু বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বগুড়া -৫ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত এমপি পদপ্রার্থী মজিবর রহমান মজনু বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ৫৫ বছর ধরে তিনি রাজনীতি করছেন। তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ  ধারণ করে আওয়ামী লীগের সাথে জড়িত থেকে মাঠ পর্যায়ে রাজনীতি করছেন।

তিনি আরো জানিয়েছেন, তিনি নৌকা প্রতীক পেয়েছেন এখন তিনি বিপুল ভোটে জয়যুক্ত হয়ে বগুড়া-৫ আসন টি উপহার দিবেন মাননীয় প্রধান মন্ত্রীকে। তিনি আশাবাদী ৮০ শতাংশ ভোটার ভোট কেন্দ্রে উপস্থিত হবে এবং নিরাপদে সুষ্ঠুভাবে ভোট দিবে।বিএনপির মাঠ পর্যায়ের লোকজনও তাকে ভোট দিবে।

তিনি নির্বাচনকে সামনে রেখে গ্রহণ করছে রাজনৈতিক নানান কর্ম সূচী। তিনি বিএনপি জামায়াতের নৈরাজ্য নাশকতা অবাঞ্চিত হরতাল ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে তিনি করছেন শান্তি সমাবেশ বিএনপি’র নাশকতাকে রুখে দিতে তিনি সার্বক্ষণ নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছেন মাঠে। সেই সাথে তিনি প্রচার প্রচারণা করছেন মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কর্মকান্ড।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১