বগুড়ায় ১০ বছরের শিশু ধর্ষণচেষ্টা, ধর্ষক আটক


নুরনবী রহমান, স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩ । ৫:৫১ অপরাহ্ণ
বগুড়ায় ১০ বছরের শিশু ধর্ষণচেষ্টা, ধর্ষক আটক

বগুড়ার শিবগঞ্জ উপজেলা মহাস্থান মাজার এলাকায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৪২ বছরের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মামলা ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, উপজেলার মহাস্থান মাজার এলাকায় জঙ্গলের মধ্যে ১০ বছরের ফাহমিদাকে ধর্ষণের চেষ্টা করিলে ফাহমিদা অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের চেষ্টাকারী মনোয়ার হোসেন মুন্না (৪২) নিজেই ফাহমিদাকে চিকিৎসার জন্য বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে রাত ১০ টার সময় ভর্তি করে দেয়।

পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসকের  সহিত মনোয়ার হোসেন মুন্নার কথা কাটাকাটি হলে ভিকটিম ফাহমিদাকে রাখিয়া পালানোর চেষ্টা করিলে কর্তব্যরত চিকিৎসক জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করিলে বগুড়া সদর থানা পুলিশ তাৎক্ষণিক আসামি  মনোয়ার হোসেন মুন্নাকে আটক করে  ভিকটিম ফাহমিদাকে সদর থানায় নিয়ে যায়।

পরবর্তীতে শিবগঞ্জ থানা ওসি আব্দুর রউফকে বিষয়টি অবহিত করিলে, ওসি আব্দুর রউফ ও এস আই আব্দুর রাজ্জাক শনিবার সকালে সদর থানায় গিয়ে আসামি ও ভিকটিমকে শিবগঞ্জ থানায় নিয়ে আসেন।

ভিকটিম ফাহমিদার কাছে পুলিশ জানতে চায় তার পরিচয় তখন ফাহমিদা জানায় আমার পিতার নাম  মানিক টাইচ মিস্ত্রি, মাতাঃ হামিদা বেগম, ঢাকা ফুলবাড়িয়া বিদ্যাচল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ও শুধুমাত্র এই ঠিকানা বলতে পারে, এ ঘটনায় ভিকটিম ফাহমিদা আরোও পুলিশকে জানায় যে কয়েকদিন আগে সে ঢাকা হতে বাসে চড়ে বগুড়া মহাস্থান এসে মাজারে অবস্থান করছিল।

গত (৮ ডিসেম্বর) শুক্রবার মাগরিবের নামাজের পর সন্ধ্যা ৫ টা ৩০ মিনিটে মহাস্থান মাজার মসজিদের সিঁড়িতে বসে খাবারের জন্য কান্না কাটি করছিল ফাহমিদা,  ঐসময় আসামী মনোয়ার হোসেন মুন্না তার কাছে গিয়ে তাকে বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে  সাথে করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে বিস্কুট ও কলা খাওয়ায়ে মহাস্থান মাজার সংলগ্ন মহাস্থান উচ্চ বিদ্যালয়ের পচ্চিম পাশে জঙ্গলের মধ্যে নিয়ে তার পরনের কাপড় চোপড় খুলিয়া দুই স্তনে কামড় দিয়ে (ধর্ষণ) করার চেষ্টা করিলে সে অসুস্থ হয়ে পড়ে।

তখন ধর্ষণের চেষ্টাকারী মনোয়ার হোসেন মুন্না তাকে চিকিৎসার জন্য অজ্ঞাত সিএনজি যোগে হাসপাতালে নিয়ে ভর্তি করে দিয়ে  তাকে রেখে পালানোর চেষ্টা করিলে ডাক্তাররা পুলিশকে সংবাদ দেয়। বগুড়া সদর থানা পুলিশ ঘটনার স্থলে দূত গিয়ে মনোয়ার হোসেন মুন্নাকে আটক করে থানা নিয়ে এসে প্রাথমিক  জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন।

এবিষয়ে শিবগঞ্জ  থানার ওসি আব্দুর রউফ  বলেন, বগুড়া শিবগঞ্জ উপজেলা বিহার ইউনিয়নের সোনারপাড়া গ্রামের মাহফুজার রহমান এর পুত্র মনোয়ার হোসেন মুন্নার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টার মামলা দায়ের হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১