সর্বশেষ :

কুষ্টিয়ায় ওয়াল্টন প্লাজার ম্যানেজার ফয়সাল মিয়ার বিদায় সংবর্ধনা


জুয়েল রানা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩ । ৭:১৪ অপরাহ্ণ
কুষ্টিয়ায় ওয়াল্টন প্লাজার ম্যানেজার ফয়সাল মিয়ার বিদায় সংবর্ধনা

ওয়াল্টন প্লাজা কুষ্টিয়া শাখার ম্যানেজার মোহাম্মদ ফয়সাল মিয়ার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যা ৬ টায় কুষ্টিয়া সদর উপজেলার আর এ খান রোডে অবস্থিত শাহী ইন্টারন্যাশনাল শোরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সিনিয়র সহ-সভাপতি মিলন উল্লাহ, ধর্মীয় সম্পাদক মুফতী সাইফ উদ্দীন আল-আজাদ, দৈনিক ভোরের চেতনা জেলা প্রতিনিধি মোঃ জুয়েল রানা, আজাদীর কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান মিজান, বিশিষ্ট ল্যান্ড বিজনেসম্যান মোহাম্মদ খালেক হোসেন, নিউজ প্রতিদিন অনলাইন ২৪ প্রতিনিধি মোঃ ফসিউর রহমান জন সহ প্লাজার ডিলার গন ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

ব্যক্তি হিসেবে ম্যানেজার মোহাম্মদ ফয়সাল মিয়া সৎ ও নিষ্ঠাবান। নম্রতার সহিত প্রতিটি মানুষের সঙ্গে চলাফেরা করেছেন। এছাড়াও ওয়ালটন কোম্পানির সকল নিয়ম নীতি মেনে চলতেন। কাস্টমারদের সাথে সুসম্পর্ক রাখা সহ ডিলারদের সঙ্গেও সুষ্ঠুভাবে ব্যবসায়িক লেনদেন করেছেন। যার কারণে অতি অল্প সময়ের ব্যবধানে ফয়সাল মিয়া সবার মনে জায়গা করে নিয়েছেন। এইজন্য তার বিদায়টি সৃতির পাতায় রেখে দিতে নানান আয়োজনের মধ্য দিয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয়। সর্বোপরি কেক কেটে খাবার বিতরণ অনুষ্ঠান দোয়া ও মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১