সুন্দরগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালনে মানববন্ধন ও আলোচনা সভা


হারুন অর রশিদ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২৩ । ৬:০৮ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালনে মানববন্ধন ও আলোচনা সভা

উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ – এ প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে প্রশাসন সভাকক্ষে আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. শাজাহান মিয়া।

বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তরিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়সার, থানার প্রতিনিধি সাব ইন্সপেক্টর (এস আই) আবু তালেব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. বাবলু মিয়া, প্রধান শিক্ষক এ মান্নান আকন্দ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ হাফিজা বেগম কাকলি, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মো. বাবলু মিয়া, মো. জাহিদুল ইসলাম জাহিদ, সবুজ শিক্ষালয় ও গ্রীন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মোরসালিন সুলতানা মীম, অনন্যা আক্তার ও ঈসা আহমাদ আতিক।

এর আগে উপজেলা পরিষদের ভবনের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়। এরপর র‌্যালি অনুষ্ঠিত হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১