সর্বশেষ :

‘বেস্ট ইনফ্লুয়েন্সার’ অ্যাওয়ার্ড পেয়ে ভীষণ উচ্ছ্বসিত নাজমী জান্নাত


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২৩ । ১২:০৫ অপরাহ্ণ
‘বেস্ট ইনফ্লুয়েন্সার’ অ্যাওয়ার্ড পেয়ে ভীষণ উচ্ছ্বসিত নাজমী জান্নাত

একাধারে একজন মডেল, উপস্থাপিকা, ফ্যাশন ডিজাইনার নাজমী জান্নাত। বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় বেস্ট ইনফ্লুয়েন্সার অ্যাওয়ার্ড পেলেন নাজমী জান্নাত। ‘চারদিকে সেলফ রিলায়েন্ট অ্যাওয়ার্ড-২০২৩’ সম্মাননা পেলেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা। সম্প্রতি রাজধানীর হোটেল শেরাটনে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এ পুরস্কার প্রদান করা হয়।

নাজমী জান্নাত ভোরের চেতনা পত্রিকার বিনোদন প্রতিবেদককে বলেন, পুরস্কার প্রাপ্তি কাজের স্পৃহাকে বাড়িয়ে তোলো। সবাই আমার জন্য দোয়া করবেন। পুরস্কার পেয়ে ভীষণ উচ্ছ্বসিত।

মিডিয়া, মিউজিক, ফ্যাশনসহ সোশ্যাল মিডিয়াতে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য শিল্পী মমতাজ, অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়িকা অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, প্রার্থনা ফারদিন দীঘি, চিত্রনায়ক নিরব, ইমন, অভিনেত্রী রুনা খান, ব্র্যান্ড প্রমোটার বারিশা হক, সংগীতশিল্পী আঁখি আলমগীর, স্বপ্নীল সজিব, প্রতীক হাসান, উদ্যোক্তা সিফাত নুসরাত, রাহাত সাইফুল, অভিনেত্রী তারিন জাহান, শম্পা রেজাসহ অনেককে এই সম্মাননা প্রদান করা হয়েছে।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে জুরি বোর্ডে ছিলেন অভিনেতা মুকিত জাকারিয়া, নির্মাতা দেবাশীষ বিশ্বাস। এই আয়োজনের দায়িত্বে ছিলেন গৌতম সাহা, মুস্তাফা তারিক হাদি এবং কাজী নাজমুল হাসান।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১