বিরামপুরে বেগম রোকেয়া দিবস পালিত


নূর ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২৩ । ১:৪৩ অপরাহ্ণ
বিরামপুরে বেগম রোকেয়া দিবস পালিত

নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে বেগম রোকেয়া দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় দিবসটি পালন করা হয়।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২৩ পালিত হয়েছে। উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ভূমি মুরাদ হোসেনের সভাপতিত্বে এবং প্রশাসনিক কর্মকর্তা আসমা বানুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা মোশাররত জাহান, মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল ইসলাম,আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শিবেশ কুন্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, এনজিও ফোরামের সভাপতি এনামুল হক, বিরামপুর প্রেস ক্লাবের সভাপতি  আকরাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে সফল জননী ও শ্রেষ্ঠ জয়িতা বাংলার ৫ নারীকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনাপ্রাপ্তরা হলেন, রোজী বোগম, তেরেজা টপ্য, মনিরা খাতুন, সারা মারডী ও তহমিনা বেগম।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১