সর্বশেষ :

কুষ্টিয়ায় ট্রাক চাপায় পা হারিয়ে পঙ্গু নজরুলের চোখে এখন নানা দুঃস্বপ্ন


জুয়েল রানা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২৩ । ১০:০৬ অপরাহ্ণ
কুষ্টিয়ায় ট্রাক চাপায় পা হারিয়ে পঙ্গু নজরুলের চোখে এখন নানা দুঃস্বপ্ন

একটি বেসরকারি প্রতিষ্ঠানে নৈশপ্রহরীর কাজ করে স্ত্রী সহ ৬ সদস্যের পরিবার নিয়ে কোনভাবে দিনাতিপাত করে আসছিলেন কুষ্টিয়ার উদিবাড়ি গ্রামের মৃত সামছদ্দিন মন্ডলের ছেলে নজরুল ইসলাম (৬২)। হঠাৎ একটি বেপরোয়াগামী ট্রাক চাপায় গুরুতর আহত হয়ে একটি পা হারিয়ে হাসপাতালের বিছানায় মৃত্যু যন্ত্রণায় কাঁতরাচ্ছেন নজরুল। কেটে ফেলা হয়েছে তার একটি পা। নানা দুঃস্বপ্ন এখন তাড়া করছে তাকে।

কুষ্টিয়ার সড়ক দুর্ঘটনার শিকার হয়ে একমাত্র কর্মক্ষম মানুষকে হারিয়ে নিঃস্ব হয়ে গেছে অনেক পরিবার। পঙ্গুত্ববরণ করে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে তার কোন সংখ্যা জানা নেই !

আজ (৯ ডিসেম্বর) এমনই দুর্ঘটনায় শিকার হন নজরুল ইসলাম। কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের বালিয়াপাড়া নামক স্থানে একটি বেপরোয়াগামী ট্রাক (কুষ্টিয়া ট-১১-২৪৩৯) মোটরসাইকেল আরোহী নজরুলকে পেছন থেকে চাপা দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা ধাওয়া করলে ট্রাকটি রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ গাড়িটি আটক করে নিয়ে আসে। ঘটনার পর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নজরুল উদ্ধার করে নিয়ে যায় কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে।

সেখানে দ্রুত অপারেশনের মাধ্যমে একটি পা কেটে হয়। বর্তমানে সে হাসপাতালের বিছানায় পঙ্গু অবস্থায় যন্ত্রণায় কাজ চাচ্ছেন। এ ব্যাপারে নজরুলের স্ত্রী রুনা খাতুন কুষ্টিয়ার মডেল থানায় একটি এজাহার জমা দিয়েছেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১