সাতক্ষীরায় খালের পাড় থেকে মৎস্য শিকারির মরদেহ উদ্ধার


বরুণ ব্যানার্জী, খুলনা ব্যুরো চীফ
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৭:৪০ অপরাহ্ণ
সাতক্ষীরায় খালের পাড় থেকে মৎস্য শিকারির মরদেহ উদ্ধার

সাতক্ষীরার ইছামতি নদীর শাখা ভাতশালা-কোমপুর স্লুইস গেট সংলগ্ন এলাকায় মনিরুল ইসলাম (৫২) নামের এক মৎস্য শিকারির মরদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহতের নাম মনিরুল ইসলাম (৫১)। তিনি দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত আলাউদ্দীনের ছেলে।

পারুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা জানান, ভাতশালা-কোমপুর স্লুইস গেট সংলগ্ন খালে মনিরুল ইসলাম প্রতিদিন মাছ ধরতে আসে। প্রতিদিনের ন্যায় বুধবার মাছ ধরতে এসে আর বাড়িতে ফিরিনি। ভোরে পথচারীরা তাকে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেন। পরে স্থানীয়রা মনিরুলকে শনাক্ত করলে তার বাড়িতে  খবর পাঠানো হয়।

তিনি আরো জানান, যেখানে দেহটি পড়ে ছিলো তার পাশে খালে মাছ ধরা বঁড়শি পাতা এবং মাছের পাত্রটি ছিলো। ধারণা করা হচ্ছে প্রাকৃতিক কাজ শেষে খাল থেকে পানি ব্যবহার করে ওঠার সময় রাস্তার পাশে অসুস্থ হয়ে পড়ে মারা যেতে পারেন। তবে তিনি বহুদিন ধরে অসুস্থ থাকায় ভারী কোন কাজ করতে পারেন না।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  বাবুল আক্তার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মর দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হবে। এরপর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে ওই ব্যক্তি ইতোপূর্বে আর কয়েকবার স্ট্রোকে আক্রান্ত হয়েছিল বলে জানাতে পেরেছি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১