সর্বশেষ :

সন্দীপ্তা সৌম্যর সততা ও হাসি দেখে প্রেমে পড়েছেন।


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৫:৪৩ অপরাহ্ণ
সন্দীপ্তা সৌম্যর সততা ও হাসি দেখে প্রেমে পড়েছেন।

সেন বাড়িতে বিয়ের সানাই। চার দিন হল বাগ্‌দান পর্ব সেরেছেন বাড়ির মেয়ে অভিনেত্রী সন্দীপ্তা সেন। টলিপাড়ার চেনা মুখ তিনি। ফলে নায়িকার বিয়ে নিয়ে টলিপাড়ার অন্দরে উত্তেজনাও বেশি।

পাত্র অভিনয় পেশার সঙ্গে যুক্ত না হলেও কর্মসূত্রে অভিনেতা-অভিনেত্রী-সহ ইন্ডাস্ট্রির সকলের কাছেই পরিচিত মুখ নায়িকার হবু স্বামী।

তিনি সৌম্য মুখোপাধ্যায়। ‘হইচই’ নামক ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী। সেই সূত্রেই তাঁদের আলাপ। সেই আলাপ গড়িয়ে প্রেমের রূপ নিল কী ভাবে? সৌম্য-সন্দীপ্তার প্রেমের গল্প এখনও তেমন ভাবে খোলসা হয়নি। বিয়ের ঠিক এক দিন আগে সেই গল্পই সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

এক দিনেই বিয়ের যাবতীয় সব সেরে নিচ্ছেন অভিনেত্রী। বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে বসবে আসর। সাবেকি সাজেই যে এ দিন সাজবেন তাঁরা, সে কথা আগে জানিয়েছিলেন সন্দীপ্তা। কিন্তু কী ভাবে সৌম্যকে মন দিলেন নায়িকা?

অভিনেত্রী জানালেন, দেখা হওয়ার অনেক মাস পরে বুঝতে পেরেছিলেন তাঁরা পরস্পরকে পছন্দ করেন। সৌম্যই প্রথম জানিয়েছিলেন ভালবাসার কথা। দীর্ঘ দিন তাঁরা ফোনেই কথা বলেই কাটিয়েছেন।

কিন্তু সৌম্যর কোন গুণ দেখে বিয়ের সিদ্ধান্ত নিলেন সন্দীপ্তা? অভিনেত্রী বলেন, “ওর (সৌম্য) সততা। মানুষটা যে ভাল সেটা ফুটে ওঠে ওর চোখে মুখে। এ ছাড়া সৌম্যর হাসিটা বেশ মিষ্টি।” তবে প্রেমের আগে প্রথম দেখা করার জন্য বেশ অনেক দিন হবু স্বামীকে অপেক্ষা করিয়েছিলেন সন্দীপ্তা।

বৃহস্পতিবার সাবেকি সাজে সেজে চার হাত এক হবে। নায়িকার দক্ষিণ কলকাতার বহুতলের আবাসনে বুধবার ধুমধাম করে আয়োজন হয়েছিল আইবুড়োভাতের।
৭ ডিসেম্বর,ফুশিয়া বেনারসিতে সাজবেন নায়িকা। সিরিয়াল সূত্রে বহু বার নায়িকাকে বিয়ের সাজে দেখেছেন দর্শক। বাস্তবে বিয়ের কনেকে কেমন লাগে? তা দেখার অপেক্ষায়ই সবাই।
সূত্র : আনন্দবাজার

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১