সংবিধান সংরক্ষণ দিবসে ময়মনসিংহে জাতীয় পার্টির সভা


আজহারুল ইসলাম, ব্যুরোচীফ ময়মনসিংহ
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ১১:৩৪ পূর্বাহ্ণ
সংবিধান সংরক্ষণ দিবসে ময়মনসিংহে জাতীয় পার্টির সভা

সংবিধান সংরক্ষণ দিবস উপলক্ষ্যে ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে জাতীয় পার্টি’র আলোচনা সভা। বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহের সুন্দর মহল জাতীয় পার্টির কার্যালয়ে জেলা, মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টির যৌথ উদ্যোগে সভাটি অনুষ্ঠিত হয়।

মহানগর জাতীয় পাটির সদস্য সচিব ও বেগম রওশন এরশাদের বিশ্বস্থ আস্থাভাজন আব্দুল আউয়াল সেলিম আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আউয়াল সেলিম বলেন-পল্লীবন্ধু এরশাদ অসাংবিধানিক কোন কাজ করেনি, ১৯৮২ সালে সেনা প্রধান হিসেবে ক্ষমতার দায়িত্ব নিয়ে পল্লীবন্ধু এরশাদ নয় বৎসর সুশাসক হিসেবে দেশ জণগণের জন্য নিরলসভাবে কাজ করে বিশ্ব দরবারে বাংলাদেশকে মাথা উচু করে দাড় করিয়েছেন। সর্বক্ষেত্রে পল্লীবন্ধু ছিলেন সফল জনগণের মুখে হাসি ফুটিয়ে ছিলেন। তৎকালীন মুখোশধারী দলের লোক দেখানো দাবীর কারণে ১৯৯০ সালে ৬ই ডিসেম্বর রক্তপাতহীন আন্দোলনে জনগণের প্রতি সম্মান জানিয়ে স্বেছায় গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য ক্ষমতা হস্তান্তর করেন। এই দিনটিকেই জাতীয় পার্টি সংবিধান সংরক্ষণ দিবস হিসেবে পালন করে। ১৯৯০ সালে ৪ঠা ডিসেম্বর ক্ষমতা থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছিলেন। তিনি তার দুই দিন পর ক্ষমতা হস্তান্তর করেছিলেন বিচারপতি মোঃ শাহাবুদ্দিনের অস্থায়ী সরকারের কাছে। বর্তমান সরকারের সময় বিচার বহির্ভূত হত্যা, গুম, রন্ধে রন্ধে দুর্নীতি, হামলা, আজ বাংলার জনগণ দিশেহারা। ঐদিকে বিএনপির আমলে সারের দাবীতে ১৯ জন কৃষক হত্যা, ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা, হাওয়া ভবনের দুর্নীতি বার বার বিশ্ব চ্যাম্পিয়ান। এই দুই দল গণতন্ত্র শেষ করে দিয়েছে।

সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক দুলাল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুল কাইয়ুম, সাব্বির হোসেন বিল্লাল সহ জেলা, মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১