মেজবা বাপ্পী ও পিংকি ছেত্রীর নতুন গান ‘ছেড়ে যাবো না’


বিনোদন প্রতিবেদক
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৮:৩৭ অপরাহ্ণ
মেজবা বাপ্পী ও পিংকি ছেত্রীর নতুন গান ‘ছেড়ে যাবো না’

প্রায় দুই বছরের বিরতির পর আবারো নতুন গানের ভিডিও নিয়ে ফিরলেন নেপালি বংশোদ্ভুত গায়িকা পিংকি ছেত্রী। ‘ছেড়ে যাবো না’ শিরোনামে ডুয়েট গানটিতে পিংকির সঙ্গে কণ্ঠ দিয়েছেন মেজবা বাপ্পী।‘ছেড়ে যাবো না’ গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন পিংকি ছেত্রী ও মডেল তাইসির আহমেদ।

গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন পিজুষ দাশ। আজ ৭ ডিসেম্বর গায়িকার ‘পিংকি ছেত্রী অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, গানটির ভিডিও নির্মাণ করেছেন ভাস্কর জনি। পুরো ভিডিওতে পিংকি ছেত্রীর আবেগী আবেদন, মন খারাপের বহিঃপ্রকাশ ও ভালোবাসাও প্রকাশ পেয়েছে।

 নতুন গান এবং ভিডিও নিয়ে পিংকি বলেন, ‘ছেড়ে যাবো না’ গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। শ্রুতিমধুর, গানের কথা, ভিডিওর লোকেশন ও আমাদের অভিনয় সবকিছুতেই নতুনত্ব নিয়ে এসেছি।

এর আগে ২০২০ সালে আমার আরেকটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছিল। সেই গানটিও দর্শকের কাছে বেশ সাড়া ফেলেছিল।

দুই বছর পর গান নিয়ে আসা প্রসঙ্গে পিংকি জানান, সাধারণত দর্শকের কাছে যে গানটি যুগের পর যুগ বেঁচে থাকে তেমন গান করার চেষ্টা করেন। তাই অনেকটা সময় নিয়ে এই গানটি করা। দর্শকেরা গানটি প্রকাশের পর আরো ভালোভাবে বুঝতে পারবেন কেন দীর্ঘসময় পর নতুন গান নিয়ে আসা। সর্বোপরি গানটি নিয়ে বেশ আশাবাদী এই গায়িকা।

মেজবা বাপ্পী জানান, গানটি নিয়ে বেশ আশাবাদী। ভীষণ ভালো লাগবে দর্শকদের।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০৩১