সর্বশেষ :

দুঃসংবাদ পেয়ে ভেঙে পড়েছেন শাকিব খান


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ২:১২ অপরাহ্ণ
দুঃসংবাদ পেয়ে ভেঙে পড়েছেন শাকিব খান

অভিনেতা শাকিব খানকে নিয়ে সিনেমাপাড়ায় বিতর্কের শেষ নেই। কখনও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা। কখনও আবার পেশার কারণেও নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। কিন্তু কোনও দিনই কোনও বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলেননি শাকিব।

সব সময় নীরবই থেকেছেন। তবে আর থাকতে পারলেন না। সর্বসমক্ষে শোকে ভেঙে পড়লেন নায়ক। সবচেয়ে কাছের মানুষকে এ ভাবে হারিয়ে ফেলবেন ভাবতে পারেননি।

আচমকা শোক পেয়ে নিজের আবেগকে লুকিয়ে রাখতে পারলেন না নায়ক। অনেক দিন পর নিজের অনুভূতির কথা প্রকাশ করলেন সমাজমাধ্যমের পাতায়।

প্রিয় বন্ধুর মৃত্যুর খবর পেয়ে খুব মনখারাপ তাঁর। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও প্রাক্তন মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরীর।

তাঁকে সবাই দীপু বলেই চিনতেন। তাঁর মৃত্যুতেই ভেঙে পড়েছেন শাকিব। ২ ডিসেম্বর আচমকাই খবরটি আসে। শত ব্যস্ততার মাঝেও বন্ধুর মৃত্যুর খবর পেয়ে তাঁকে শেষ বারের মতো দেখতে ছুটে আসেন শাকিব। প্রতি দিন নায়কের খবর রাখতেন দীপু।

ফেসবুকে শাকিব লেখেন, “এক দিন আমাদের সবাইকে পৃথিবী ছেড়ে চলে যেতে হবে, এটাই নির্মম সত্য। কিন্তু তুই এত তাড়াতাড়ি চলে যাবি, সেটা আমার চিন্তার ঊর্ধ্বে ছিল।

” অপু বিশ্বাস, শবনম বুবলি— দুই সম্পর্ককে কেন্দ্র করে সব সময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে নায়কের নাম। তবে শাকিবের আবেগ দেখে ভক্তরা অবাক।

 

সূত্র : আনন্দবাজার

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১