সর্বশেষ :

জন্মদিনের উচ্ছ্বাসে উদ্বোধনী অনুষ্ঠানে ঋত্বিকা


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৪:১৯ অপরাহ্ণ
জন্মদিনের উচ্ছ্বাসে উদ্বোধনী অনুষ্ঠানে ঋত্বিকা

৫ ডিসেম্বর শহরে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। অভিনেত্রী ঋত্বিকা সেনের জন্মদিন সেই দিনটিতেই। জন্মদিন যে কোনও ব্যক্তির কাছেই বিশেষ। অনেকে এই দিনে ছুটি নেন, পরিবারের সঙ্গে সময় কাটান। কিন্তু ঋত্বিকার ক্ষেত্রে মঙ্গলবার দিনটা অন্য ভাবে কাটল।

মঙ্গলবারের দুপুরে টলিপাড়ার সদস্যদের সিংহভাগের গন্তব্য নেতাজি ইন্ডোর স্টেডিয়াম। উপলক্ষ, চলচ্চিত্র উৎসবের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান। গাড়িতে যেতে যেতেই ঋত্বিকা আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘হয়তো কিছু ক্ষণের জন্যই উপস্থিত থাকতে পারব। কিন্তু তা হলেও জন্মদিনে উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার জন্য সময় বের করেছি।’’

জন্মদিনটা পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গেই কাটাতে পছন্দ করেন ঋত্বিকা। সকাল থেকে কী কী করলেন অভিনেত্রী? ঋত্বিকা বললেন, ‘‘কাল রাতে পরিবারের উপস্থিতিতে কেক কেটেছি। আজকে সকালে বাবার সঙ্গে পুজো দিতে গিয়েছিলাম।

’’ তবে জন্মদিনে পরিবারের তরফে ঋত্বিকার জন্য বিশেষ মধ্যাহ্নভোজনের ব্যবস্থা করা হয়েছিল। মূলত অভিনেত্রীর পছন্দের সব পদ দিয়ে সাজানো হয়েছিল। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঋত্বিকা। মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে বন্ধুবান্ধবরা আসবে। তাঁদের সঙ্গে সময় কাটাবেন বলে জানালেন অভিনেত্রী।

সম্প্রতি ‘অভিশপ্ত’ ওয়েব সিরিজ়ে দর্শক ঋত্বিকাকে দেখেছেন। উল্লেখ্য, এটিই অভিনেত্রীর কেরিয়ারের প্রথম ওয়েব সিরিজ়। তবে এই মুহূর্তে শুটিং থেকে একটু বিরতি নিয়েছেন বলে জানালেন অভিনেত্রী। কারণ কী? ঋত্বিকা বললেন, ‘‘আসলে, এখন একটু পড়াশোনা নিয়ে ব্যস্ত আছি। আশা করছি, নতুন বছরে নতুন কাজ শুরু করতে পারব।’’

 

সূত্র : আনন্দবাজার

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১