চৌদ্দগ্রামে গাঁজা ও গাড়িসহ চিহ্নিত মাদক কারবারি গ্রেফতার


ইয়াছিন ফারুক ভূঁইয়া, কুমিল্লা জেলা ক্রাইম রিপোর্টার
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৭:৩৬ অপরাহ্ণ
চৌদ্দগ্রামে গাঁজা ও গাড়িসহ চিহ্নিত মাদক কারবারি গ্রেফতার

কুমিল্লার চৌদ্দগ্রামে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ৫২ কেজি গাঁজাসহ পাচারকারী চক্রের একজনকে চৌদ্দগ্রাম থানা পুলিশ গ্রেফতার করে। তখন মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ড ভ্যানও আটক করা হয়।

এবিষয়ে অভিযানের নেতৃত্ব দানকারী এসআই সুজন কুমার চক্রবর্তী জানান, বৃহস্পতিবার ভোর ০৫.৫৫ ঘটিকার সময় আমি, এএসআই নজরুল ইসলাম ও ফোর্সসহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করছিলাম সেই সময় গোপন সংবাদের ভিত্তিতে ০৬নং ঘোলপাশা ইউপিস্থ ধর্মপুর মোড় হাজিগ্রাম রোডের উপর অবস্থান নেই, পুলিশের উপস্থিতি বুঝতে পেরে ০১টি মিনি কাভার্ডভ্যান গাড়ীর ড্রাইভার গাড়ী থামিয়ে ড্রাইভিং সিটের পাশের দরজা খুলে পালানোর চেষ্টা করে। এসময় আমরা ধাওয়া করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

গ্রেফতারকৃত মোঃ রনি (২৮), পিতা- মোঃ জামাল উদ্দিন, মাতা- রিনা বেগম, সাং- শামবকসি, বল্লভপুর, থানা- সদর দক্ষিণ, জেলা- কুমিল্লা ।

ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসা করে কয়েকজন উপস্থিত সাক্ষীর সামনে কাভার্ডভ্যান গাড়ীটি তল্লাশী করে ০২টি বস্তার ভিতর রক্ষিত ১৩টি পোটলায় ৫২ কেজি গাঁজা দেখতে পাই। তাৎক্ষণিক ওসি স্যারের নির্দেশে আমরা আটককৃত ব্যক্তিরসহিত জব্দকৃত মাদক ও গাড়িটি থানায় নিয়ে আসি।

উল্লেখ্য যে, ধৃত আসামি মোঃ রনি (২৮) এর বিরুদ্ধে পূর্বের ০২ টি মাদক মামলা এবং ০১টি ডাকাতির প্রস্তুতি মামলা, ০১টি অপহরন মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। এই ঘটনায় চৌদ্দগ্রাম থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের  ৩৬(১) সারনি ১৯(গ)/৩৮ ধারায় রুজু হয়, মালা নং ১০।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি তদন্ত মনিরুজ্জামানকে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে কাজ করছি, তিনি মাদক নির্মুলে সকলের সহযোগিতা কামনা করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১