গোপালগঞ্জে সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী


গোলাম রব্বানী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ১১:৪৩ পূর্বাহ্ণ
গোপালগঞ্জে সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। সেখানে পৌঁছে প্রথমেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। এরপর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

এদিন সকালে প্রধানমন্ত্রী তার নিজ নির্বাচনি এলাকার টুঙ্গিপাড়া ও বিকালে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বৈঠক করবেন।

আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত গোপালগঞ্জ-৩ আসনে অর্থাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনি (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) এলাকায় আগমন উপলক্ষে নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মধ্যে উচ্ছ্বাস এবং উদ্দীপনা বিরাজ করছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী তার নির্বাচনি এলাকায় নেতাকর্মীদের সঙ্গে বৈঠকে মিলিত হবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের গর্বিত সন্তান। তিনি সময় পেলেই টুঙ্গিপাড়ায় চলে আসেন। এবারো তার ব্যতিক্রম নয়। এবার তিনি কোনো রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন না। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার নেতাকর্মীদের সঙ্গে চা খাবেন, গল্প করবেন। তার আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে। তাকে গোপালগঞ্জে স্বাগত জানাতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ ও পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, প্রধানমন্ত্রী বৃহস্পতিবার তার বাড়িতে রাত যাপন করবেন ও শুক্রবার সকালে কোটালীপাড়া যাবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১