ওবাইদুল শিকদার হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার


মেহেদী হাসান, বাগেরহাট ক্রাইম রিপোর্টার
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৫:২৮ অপরাহ্ণ
ওবাইদুল শিকদার হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

র‌্যাব-৬ ও র‌্যাব-০৮ এর একটি যৌথ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, গত ০৬ মে ২০১৬ বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজলোর দাসখালি গ্রামের মনির সরদারের বাগান থেকে ওবাইদুল শিকদার (৩০) এর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এসময় তার গলায় রক্তাক্ত জখমের চিহ্ন পাওয়া যায়। আসামীরা ওবায়দুলের ভ্যানটি ছিনতাই করতে তাকে গলা কেটে হত্যা করে লাশ ফেলে চলে যায়। এ ঘটনায় বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন ভিকটিম ওবায়দুলের পিতা জহর সিকদার।

পরবর্তীতে বাগেরহাট জেলা ও দায়রা জজ গত ২৩ নভেম্বর ২০২৩ মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত ০২ জন আসামীকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৬ ডিসেম্বর ২০২৩ র‌্যাব-৬ এবং র‌্যাব-০৮ এর একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ২০১৬ সালের বাগেরহাটের চাঞ্চল্যকর ভ্যানচালক ওবায়দুল সিকদার হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী বাগেরহাটের ফকিরহাট থানাধীন কাটাখালী মোড় এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি বাগেরহাটের ফকিরহাট থানার কাটাখালী মোড় এলাকায় অভিযান পরিচালনা করে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার মোহনপুর গ্রামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইমরান শেখকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১