সর্বশেষ :

এক ডজন না’র পর ইন্দ্রাণীর ‘হ্যাঁ’, কারণ কী?


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২৩ । ৫:৩২ অপরাহ্ণ
এক ডজন না’র পর ইন্দ্রাণীর ‘হ্যাঁ’, কারণ কী?

ইন্দ্রাণী হালদার, দেবশ্রী রায়, রূপা গঙ্গোপাধ্যায়— আগের প্রজন্মের অনেক অভিনেত্রীকেই বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় দেখেছেন দর্শক। সম্প্রতি অভিনেত্রী ইন্দ্রাণী দত্তকে দর্শক দেখছেন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে।

অতিমারির সময় প্রথম বার ছোট পর্দায় ইন্দ্রাণীকে দেখা গিয়েছিল বাংলা সিরিয়ালে। ‘জীবনসাথী’ ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে।

কিন্তু মাঝে বেশ খানিকটা সময় চলে গিয়েছে। তাঁকে দেখা যায়নি ছোট পর্দার কোনও গল্পেই। কিন্তু হঠাৎ কেন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে অভিনয় করার সিদ্ধান্ত কেন নিলেন অভিনেত্রী? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ইন্দ্রাণীর সঙ্গে।

তিনি বলেন,“অভিনয়, নাচ আমার নেশা। করোনা পরিস্থিতির সময় আমরা সবাই যখন বাড়িতে, সে সময় স্নেহাশিসবাবু (চক্রবর্তী) আমাকে ‘জীবনসাথী’ সিরিয়ালটিতে অভিনয় করার কথা বলেন। ভালই লেগেছিল। কিন্তু ছোট পর্দায় কাজ করলে জীবনের বাকি কাজ করা যায় না।

তাই মাঝে আমি ১২টা সিরিয়ালের সুযোগ ছেড়েছি। ‘জগদ্ধাত্রী’–তে কাজ করার কথা যখন আমায় বলা হয়, তখন তা শুনে মনে হয়েছিল এখানে নিজের নাচটাও চালাতে পারব। আবার অভিনয়ের চর্চাও থাকবে। এ ছাড়া টিআরপিও তুঙ্গে। তাই লুফে নিলাম এই সুযোগটা।”

উল্লেখ্য, এই মুহূর্তে ইন্দ্রাণী মূলত ব্যস্ত নিজের নৃত্য প্রতিষ্ঠান নিয়ে। অন্য দিকে তাঁর মেয়ে রাজনন্দিনী পাল চুটিয়ে অভিনয় করছেন। তাঁকে একের পর এক ওয়েব সিরিজ় এবং সিনেমায় দেখছেন দর্শক।

 

সূত্র : আনন্দবাজার

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১