সর্বশেষ :

মানিকগঞ্জে মায়ের ইচ্ছায় হেলিকপ্টারে প্রবাসী ছেলের বিয়ে


জাহাঙ্গীর আলম, বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩ । ৭:৪৬ অপরাহ্ণ
মানিকগঞ্জে মায়ের ইচ্ছায় হেলিকপ্টারে প্রবাসী ছেলের বিয়ে

মানিকগঞ্জে সদর উপজেলার জয়রা এলাকায় মায়ের ইচ্ছা ছিল প্রবাসী  ছেলে  বিয়ে করতে যাবে হেলিকপ্টারে করে। মায়ের বলা সেই ইচ্ছে পূরণ করলেন গ্রিস প্রবাসী ছেলে মিশু। হেলিকপ্টারে করে হবিগঞ্জের মেয়ে তৃষ্ণা আক্তারকে বিয়ে করে মায়ের ইচ্ছে পূরণ করলেন তিনি। মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়নের জয়রা এলাকায় এই দৃশ্য দেখতে ভিড় জমান স্থানীয়রা।

মিশু মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা এলাকার কাসেম আলীর ছেলে। ২ লাখ ৮০ হাজার টাকায় ইমপ্রেসের একটি হেলিকপ্টার তিন ঘণ্টার জন্য ভাড়া করেন তিনি।

মিশুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ ভাই ও এক বোনের মধ্যে মিশু হলেন চতুর্থ। প্রায় ১৪ বছর আগে তিনি গ্রিসে যান। সেখানে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। সম্প্রতি ছুটিতে গ্রামের বাড়িতে আসেন মিশু। পরে তাকে পারিবারিক ভাবে বিয়ে করানো হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) মিশুর বিয়ে হয়। স্ত্রী তৃষ্ণা আক্তারের বাড়ি হবিগঞ্জে। দুপুর সাড়ে ১২টার দিকে নিজ বাড়ি জয়রা গ্রাম থেকে হেলিকপ্টারে চড়ে বর রওনা দেন কনের বাড়িতে। বিকেল ৪টার দিকে বিয়ের সব আয়োজন শেষ করে স্ত্রীকে নিয়ে হেলিকপ্টারে চড়ে গ্রামের বাড়ি ফিরে আসেন। হেলিকপ্টারে চড়ে আসা নবদম্পতিকে দেখতে স্থানীয় লোকজন জয়রা গ্রামের মাঠে ভিড় করেন।

মিশুর মা জানান, আমার স্বপ্ন ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে করাব। আমার ছেলে সেই ইচ্ছা পূরণ করেছে। আমি খুব আনন্দিত। এখন মরেও শান্তি পাব। মিশুর বাবা বেঁচে থাকলে ছেলের এমন আয়োজন দেখে আরও বেশি খুশি হত।

মিশু বলেন, আমার মায়ের ইচ্ছা পূরণ করতে পেরে আমি শান্তি পাচ্ছি। বাবা বেঁচে থাকলে অনেক খুশি হত। মিশুর নববধূ তৃষ্ণা আক্তার বলেন, হেলিকপ্টারে বিয়ে হবে এটা কখনও ভাবিনি। এমন আয়োজনে আমি অনেক খুশি হয়েছি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১