সর্বশেষ :

মণিরামপুরে অবৈধ অস্ত্র, বোমা ও বিস্ফোরকসহ সন্ত্রাসী গ্রেফতার ৪


ওয়াজেদ আলী, ফটো সাংবাদিক যশোর
প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩ । ৯:৪৩ অপরাহ্ণ
মণিরামপুরে অবৈধ অস্ত্র, বোমা ও বিস্ফোরকসহ সন্ত্রাসী গ্রেফতার ৪

যশোর জেলার অভয়নগর – মনিরামপুর উপজেলার সীমান্তবর্তী মশিয়াহাটী এলাকায় অভিযান পরিচালনা করে ১ টি তাজা বোমা, প্রায় ২ কেজি বিস্ফোরকদ্রব্য ও ১টি ওয়ান সুটারগানসহ সন্ত্রাসী অমিতাভ বিশ্বাস (২৩), প্রতাপ মন্ডল (২১), জাহিদ হাসান (৩৬) ও প্রান্ত ধর (১৯) কে গ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত অভিতাভ অভয়নগর উপজেলার ডহর মশিয়াহাটী গ্রামের অখিল বিশ্বাসের ছেলে, প্রতাপ মনিরামপুর উপজেলার মহিষ দিয়া গ্রামের প্রবীর মন্ডলের ছেলে, জাহিদ মনিরামপুর উপজেলার নেহালপুর গ্রামের মশিয়ার গাজীর ও প্রান্ত মনিরামপুর উপজেলার মহিষদিয়া গ্রামের সুনীল ধরের ছেলে।

ঘটনার বিবরণ অনুযায়ী জানা যায়, যশোর জেলা গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই আমিরুল ইসলাম, শফি আহমেদ রিয়েলের সমন্বয়ে গঠিত একটি চৌকশ টিম জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যার রহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধার করতে গতকাল মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে সীমান্তবর্তী মনিরামপুরে অভিযান পরিচালনা করে কথিত চরমপন্থি সংগঠনের ০৪ জন সন্ত্রাসীকে ১ টি তাজা বোমা, প্রায় ২ কেজি বিস্ফোরকদ্রব্য ও ১টি ওয়ান সুটারগানসহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে  তারা চরমপন্থি সংগঠনের পরিচয় দিয়ে এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, মাছের ঘের দখলের নিমিত্তে অভয়নগর ও মনিরামপুর থানা এলাকায় বিভিন্ন স্থানে বোমা বিস্ফোরণসহ নানাবিধ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে বলে শিকার করে।

এ সংক্রান্ত বিষয়ে এসআই মফিজুল ইসলাম বাদী হয়ে বিস্ফোরকদ্রব্য ও অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার সংক্রান্তে আইনে মনিরামপুর থানায় একটি মামলা দায়ের করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১